আজকের টাকার রেট ইতালি 2024 | ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের টাকার রেট ইতালি 2024 | ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা
আজকের টাকার রেট ইতালি 2024, ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আজকের ব্লগে কথা বলবো। ইতালির টাকার বাংলাদেশি রেট সম্পর্কে অনেকে জানেন না। সুতরাং, আপনাদের ইতালির টাকার রেট সম্পর্কে জানাতে আজকের এই ব্লগ।

আজকের টাকার রেট ইতালি 2024

ইতালি যেহেতু ইউরোপের একটি দেশ সুতরাং, ইতালির টাকার নাম হলো ইউরো। আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, ইতালি আজকের টাকার রেট হলো; ১১৮ টাকা ৮৩ পয়সা। নিচে ইতালি আপডেট রেট রেট যুক্ত করা হয়েছে।

ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমান সময় অনুযায়ী, ইতালির ১ ইউরো বাংলাদেশের ১১৮ টাকা ৮৩ পয়সার সমান। এছাড়াও, আপনাদের সুবিধার্থে আমরা নিচে ইতালি ইউরো টু বাংলাদেশি টাকার একটি লাইভ কনভার্টার দিচ্ছি।


উপরে আমাদের প্রদত্ত ইতালির ইউরো টু বাংলাদেশি টাকা কনভার্টারটি ব্যবহার করে আপনি চাইলে ইতালির যেকোনো পরিমাণ টাকা বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

ইতালির রাজধানীর ও মুদ্রার নাম কি

অনেকে ইতালির রাজধানী এবং মুদ্রার নাম সম্পর্কে জানেন না। যারা জানেন না তাদের জন্য বলছি, ইতালির রাজধানীর নাম হলো রোম এবং মুদ্রার নাম হলো ইউরো।

ইতালির শহর গুলোর নাম

অনেকে ইতালির বিভিন্ন শহরের নাম সম্পর্কে জানতে প্রশ্ন করেন। যারা ইতালির বিভিন্ন শহরের নাম সম্পর্কে জানতে চান তাদের জন্য নিচে ইতালির কিছু জনপ্রিয় শহরের নাম তালিকাভুক্ত করা হলো।

  • রোম
  • মিলানো
  • নাপোলি
  • পালের্মো
  • বোলোনিয়া

ইতালি প্রবাসী বাংলাদেশি

একটি বিশ্বস্ত সুত্র অনুযায়ী জানা গিয়েছে, বর্তমানে ইতালিতে সর্বমোট বাংলাদেশি প্রবাসীর সংখ্যা হলো ৪ লক্ষেরও বেশি। তবে, ২০১৬ সালে ইতালিতে বাংলাদেশীর সংখ্যা ছিল মাত্র ১ লক্ষ।

ইতালি রাষ্ট্র ধর্ম কি

ইতালিতে অবস্থানরত বাংলাদেশি অনেক ভাই বোন সহ অনেকে ইতালি রাষ্ট্র ধর্ম কি সেটি সম্পর্কে জানেন না। যারা এটি সম্পর্কে জানেন না তাদের জন্য বলছি ইতালির রাষ্ট্রীয় ধর্ম হলো খ্রিস্টান।

পরিশেষে কিছু কথা

এই ব্লগটিতে আজকের টাকার রেট ইতালি 2024, ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা সহ এই সম্পর্কিত আরো অনন্য বিষয়ে আলোচনার চেষ্টা করেছি। এই ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url