শরীফ রাইস কুকারের দাম কত ২০২৪

শরীফ রাইস কুকারের দাম কত ২০২৪
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ইনফরমেশন টাইপ ব্লগে আপনাকে স্বাগতম। আজকে আমরা ২০২৪ সালে শরীফ রাইস কুকারের দাম কত সেটি সম্পর্কে আলোচনা করবো আমাদের এই ব্লগে। তাহলে চলুন আর কথা না বলে মূল আলোচনা শুরু করি।

শরীফ রাইস কুকারের দাম কত ২০২৪

শরীফ রাইস কুকারের দাম কত ২০২৪

বর্তামানে বাজারে শরীফ এর বেশকিছু রাইস কুকার পাওয়া যায়। তবে, বাজারে থাকা শরীফের সবচেয়ে জনপ্রিয় রাইস কুকারের মডেলটি হলো SH-RCS848MD এটি। দারাজে এই শরীফ এর এই রাইস কুকারটির দাম হলো ৩ হাজার ১৯০ টাকা।

এই রাইস কুকারটির ক্যাপাসিটি হলো ২.৮ লিটার। শরীফ এর এই রাইস কুকারটিতে Stainless Steel মেটেরিয়াল হিসাবে ব্যবহার করা হয়েছে। এবং এই রাইস কুকারটির পাওয়ার হলো ১ হাজার ওয়াট।

Sharif Rice Cooker Price in Bangladesh

Sharif is the name of a brand very familiar to all of us. At present, a rice cooker from Sharif has gained popularity with everyone and the model of that rice cooker is SH-RCS848MD.

This model is a rice cooker of 2.8 liters. Sharif's SH-RCS848MD rice cooker has a current market price of Tk 3,190 (Daraz).

উপসংহার

২০২৪ সালে শরীফ রাইস কুকারের দাম কত সেই বিষয়টি আমাদের এই ব্লগে খুব সহজ ভাবে আপনাদের বুঝানোর চেষ্টা করেছি। তবে, আপনাদের যদি কোন বিষয় বুঝতে অসুবিধা হয় তাহলে সেটি আমাদের কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url