আজকে ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দাম কত (আপডেট), পোল্ট্রি মুরগির বাচ্চার দাম কত

আজকে ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দাম কত (আপডেট), পোল্ট্রি মুরগির বাচ্চার দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দাম কত, পোল্ট্রি মুরগির বাচ্চার দাম কত সেই বিষয় সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন সরাসরি মূল আলোচনা শুরু করি।

আজকে ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দাম কত

ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে সার্চ করে থাকেন। কোম্পানির উপরে নির্ভর করে ব্রয়লার মুরগির বাচ্চার দাম কম অথবা বেশি হতে পারে। নিচে কোম্পানি সহ ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দামের একটি তালিকা দেওয়া হল।

কোম্পানি পাইকারি দাম
আফতাব ৬০ থেকে ৬১ টাকা
Quality৬০ থেকে ৬৩ টাকা
প্রোভিটা৬০ থেকে ৬১ টাকা
নারিশ৬০ থেকে ৬১ টাকা
RMR৬০ থেকে ৬২ টাকা
নিউ হোপ৫৮ থেকে ৫৯ টাকা
প্যারাগন৬০ থেকে ৬২ টাকা
নিউ হোপ৫৮ থেকে ৫৯ টাকা
CPIR৬০ থেকে ৬২ টাকা
A1৬০ থেকে ৬১ টাকা

পোল্ট্রি মুরগির বাচ্চার দাম কত

ব্রয়লার এবং পোল্ট্রি একই জিনিস। বর্তমানে পোল্ট্রি মুরগির বাচ্চার দাম কত সেটি উপরে ইতিমধ্যে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে আমরা পোল্ট্রি মুরগির বাচ্চার দাম সম্পর্কে আবারো বলছি।

পোল্ট্রি মুরগির বাচ্চার দাম: আফতাব ৬০ থেকে ৬১, Quality ৬০ থেকে ৬৩, প্রোভিটা ৬০ থেকে ৬১, নারিশ ৬০ থেকে ৬১, RMR ৬০ থেকে ৬২, নিউ হোপ ৫৮ থেকে ৫৯, প্যারাগন ৬০ থেকে ৬২, নিউ হোপ ৫৮ থেকে ৫৯, CPIR ৬০ থেকে ৬২ এবং A1 ৬০ থেকে ৬১ টাকা।

উপসংহার

এই ব্লগে আপনাদের সাথে আজকে ব্রয়লার মুরগির বাচ্চার পাইকারি দাম কত, পোল্ট্রি মুরগির বাচ্চার দাম কত এই বিষয় দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url