২০২৪ সালে ইজি বাইকের ব্যাটারি দাম কত (আপডেট রেট), পাওয়ার প্লাস ব্যাটারি দাম কত

২০২৪ সালে ইজি বাইকের ব্যাটারি দাম কত (আপডেট রেট), পাওয়ার প্লাস ব্যাটারি দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সকলকে স্বাগতম। আজকে আমরা ২০২৪ সালে ইজি বাইকের ব্যাটারি দাম কত, পাওয়ার প্লাস ব্যাটারি দাম কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

ইজি বাইকের ব্যাটারি দাম কত ২০২৪

অনেক ভাইয়েরা ২০২৪ সালে ইজি বাইকের ব্যাটারি দাম কেমন সেটি সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন। যারা এটি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি বেশকিছু ব্রান্ডের ইজি বাইকের ব্যাটারি রয়েছে বাজারে। যার এক একটির দাম এক একরকম।

ইজি বাইকের ব্যাটারি কিছু জনপ্রিয় ব্রান্ডের নাম হলো Blaze (RFL), Power Plus ইত্যাদি। ইজি বাইকের ব্যাটারি গুলো সাধারণত ১২ ভোল্টের হয়ে থাকে। আপনি যদি আরএফএল এর এক সেট Blaze ব্যাটারি ক্রয় করতে চান তবে আপনার ৭৭ হাজার টাকা খরচ করতে হবে।

এছাড়াও, আপনি যদি এক সেট বা পাঁচটি Power Plus ব্যাটারি ক্রয় করতে চান তবে, আপনাকে ৫৮ হাজার থেকে ৬০ হাজার টাকার মত খরচ করতে হবে। বর্তমানে প্রতি পিস পাওয়ার প্লাস ব্যাটারির দাম ১১,৬০০ টাকা।

পাওয়ার প্লাস ব্যাটারি দাম কত

যাদের ইজি বাইক রয়েছে তারা প্রায় সকলেই পাওয়ার প্লাস ব্যাটারি অনেক বেশি পছন্দ করে থাকেন। কারণ, এই ব্যাটারিটির দাম তূলনামূলক কম এবং পারফরম্যান্স মোটামুটি ভালো। তবে, ইতিমধ্যে পাওয়ার প্লাস ব্যাটারি দাম কত সেটি সম্পর্কে বলেছি।

তবে, আপনাদের সুবিধার্থে আমরা আবারো বলছি আপনি যদি একটি পাওয়ার প্লাস ব্যাটারি ক্রয় করেন তবে সেটির দাম পড়বে ১১,৬০০ টাকা এবং এক সেট বা ৫টি ব্যাটারি ক্রয় করলে মোট খরচ হবে ৫৮,০০০ টাকা। তবে, এটির দাম কম বেশি হতে পারে।

পরিশেষে কিছু কথা

আজকের এই ব্লগে আপনাদের সাথে ২০২৪ সালে ইজি বাইকের ব্যাটারি দাম কত এবং পাওয়ার প্লাস ব্যাটারি দাম কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছি। আপনার যদি বাজেট বেশি হয় তাহলে আপনি আরএফএল এর Blaze ব্যাটারি ক্রয় করতে পারেন।

আরএফএল এর Blaze এই ব্যাটারিটির সার্ভিস অতন্ত্য ভালো তবে, এই ব্যাটারিটির দাম তূলনামূলক একটু বেশি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন এবং এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url