রিয়াদ থেকে মদিনা বাসে কত ঘন্টা লাগে | জেদ্দা টু রিয়াদ বিমান ভাড়া কত ২০২৪

রিয়াদ থেকে মদিনা বাসে কত ঘন্টা লাগে | জেদ্দা টু রিয়াদ বিমান ভাড়া কত ২০২৪
বন্ধুরা, আপনাদের সকলকে bdback.com এর আরো একটি নতুন ব্লগে স্বাগতম। আজকে জেদ্দা টু রিয়াদ বিমান ভাড়া কত, রিয়াদ থেকে মদিনা বাসে কত ঘন্টা লাগে এবং মক্কা টু মদিনা কত কিলোমিটার সেই বিষয়ে কথা বলবো।

জেদ্দা টু রিয়াদ বিমান ভাড়া কত

২০২৪ সালে সৌদি আরবের জেদ্দা থেকে রিয়াদ এর রুটের সর্বনিম্ন বিমান ভাড়া হলো ৮,২৫০ টাকা (ইকোনমি ক্লাস - ননস্টপ - FlyADeal)। নন স্টপ ফ্লাইটে করে আপনার জেদ্দা থেকে রিয়াদ যেতে ১ ঘন্টা ৪০ মিনিটের মত সময় লাগবে।

বর্তমানে জেদ্দা টু রিয়াদ এই রুটে সৌদিয়া, Flynas National Air Service, কুয়েত এয়ারওয়েজ, ফ্লাই এক্সিলেন্ট, ইজিপ্টএয়ার, ইথিওপিয়ান এয়ারলাইন্স, এমিরেট্‌স এয়ারলাইন্স, Hahn Air Lines, গালফ এয়ার সহ অনন্য বিমান নিয়মিত চলাচল করে।

রিয়াদ থেকে মদিনা বাসে কত ঘন্টা লাগে

আমাদের অনেক বন্ধুগণ রিয়াদ থেকে মদিনা বাসে কত ঘন্টা লাগে সেটি সম্পর্কে জানতে চেয়েছেন। ম্যাপ অনুসন্ধান করে জানা যায়, রিয়াদ থেকে মদিনার মোট দূরত্ব ৮৩৬.৬ কিলোমিটার। যেটি বাসে করে যেতে আপনার আনুমানিক ১০ ঘন্টার মত সময় লাগবে।

মক্কা টু মদিনা কত কিলোমিটার

মক্কা টু মদিনা কত কিলোমিটার
অনেক ভাই বোন রয়েছেন যারা মক্কা থেকে মদিনার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে অনেক বেশি আগ্রহী। সড়ক পথে মক্কা থেকে মদিনার সর্বমোট দূরত্ব হলো ৪৫০ কিলোমিটার (ম্যাপ অনুযায়ী)।

পরিশেষে কিছু কথা

এই ব্লগে ২০২৪ সালে জেদ্দা টু রিয়াদ বিমান ভাড়া কত, রিয়াদ থেকে মদিনা বাসে কত ঘন্টা লাগে এবং মক্কা টু মদিনা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি।

আপনি যদি কম মূল্যে এয়ার টিকিট ক্রয় করতে চান তবে, অন্তত ২০ থেকে ২৫ দিন আগে টিকিট ক্রয় করে রাখবেন। এই ব্লগটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url