লিথুনিয়া টাকার রেট ২০২৪ (আজকের রেট), লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

লিথুনিয়া টাকার রেট ২০২৪ (আজকের রেট), লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর নতুন আরো পড়ুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে আজকের China টাকার রেট 2024 এবং চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ এই বিষয়দুটি সম্পর্কে কথা বলেছিলাম।

এই পোস্টে কথা বলবো লিথুনিয়া টাকার রেট ২০২৪ এবং লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা এই বিষয়দুটো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করি।

লিথুনিয়া টাকার রেট ২০২৪

লিথুনিয়া হলো একটি ইউরোপীয় ইউনিয়ন এর অন্তভূক্ত দেশের নাম। লিথুনিয়ার টাকার নাম হলো ইউরো। ২০২৪ সালে অনেকে লিথুনিয়া টাকার রেট সম্পর্কে জানতে প্রশ্ন করে থাকেন।


আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (২৪ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, লিথুনিয়ার টাকার রেট হলো ১১৯ টাকা ২৭ পয়সা। টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আপনাদের সুবিধার্থে আমরা নিচে লিথুনিয়া টাকার রেটের একটি লাইভ প্রাইজ চার্ট সংযুক্ত করে দিয়েছি।


উপরের প্রাইজ চার্টে লিথুনিয়া ১ টাকা (ইউরো) বাংলাদেশি কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ লিথুনিয়ার টাকা বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

লিথুনিয়ার ১ টাকা (ইউরো) বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে আপনি উপরের প্রাইজ চার্টটি ফলো করতে পারেন। তবে, পোস্টটি লেখার তারিখ (২৪ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, লিথুনিয়ার ১ টাকা বাংলাদেশের ১১৯ টাকা ২৭ পয়সা। 

উপসংহার

এই পোস্টে লিথুনিয়া টাকার রেট ২০২৪ এবং লিথুনিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url