মোনাকো মুদ্রার নাম কি, মোনাকো টাকার মান ২০২৩ (আজকের রেট), মোনাকোর আয়তন কত

মোনাকো মুদ্রার নাম কি, মোনাকো টাকার মান ২০২৩ (আজকের রেট), মোনাকোর আয়তন কত
বন্ধুরা, আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর নতুন আরো একটি ব্লগে সবাইকে স্বাগতম। গত ব্লগে স্লোভাকিয়া রাজধানীর নাম কি, স্লোভাকিয়া বেতন কত 2023 এবং স্লোভাকিয়া কি সেনজেন সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

এই ব্লগে কথা বলবো মোনাকো মুদ্রার নাম কি, মোনাকো টাকার মান ২০২৩ এবং মোনাকোর আয়তন কত সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

মোনাকো মুদ্রার নাম কি

মোনাকো মুদ্রার নাম কি, মোনাকো টাকার মান ২০২৩ (আজকের রেট), মোনাকোর আয়তন কত
অনেকে রয়েছেন যারা মোনাকো মুদ্রার নাম কি সেই বিষয়টি সম্পর্কে জানেন না তবে তারা এই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, মোনাকো মুদ্রার নাম হলো ইউরো।

আরো পড়ুন: লুক্সেমবার্গের মুদ্রার নাম কি, লুক্সেমবার্গ টাকার মান এবং লুক্সেমবার্গ বেতন কত

মোনাকো টাকার মান ২০২৩

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার তারিখ (২৯ এপ্রিল ২০২৩) অনুযায়ী মোনাকো ১ টাকার (ইউরো) মান ১১৬ টাকা ৫৭ পয়সা। তবে, টাকার মান পরিবর্তনশীল হওয়ায় আপনাদের সুবিধার্থে নিচে মোনাকো টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


উপরের প্রাইজ চার্টে মোনাকোর ১ টাকা (ইউরো) সমান বাংলাদেশি কত টাকা আপনারা সেটির আপডেট রেট দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ মোনাকো টাকা বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: মলদোভা টাকার রেট ২০২৩ (আজকের রেট), মলদোভা যেতে কত টাকা লাগে, মলদোভা রাজধানীর নাম কি

মোনাকোর আয়তন কত

অনেকে রয়েছেন যারা মোনাকোর আয়তন কত সেটি সম্পর্কে জানতে চান। আমাদের ব্লগের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে মোনাকো নামের এই দেশটির আয়তন কত সেটি সম্পর্কে বলবো। মোনাকোর মোট আয়তন হলো ০.৭৮ বর্গমাইল বা ২.০২ বর্গকিলোমিটার।

আরো পড়ুন: আর্মেনিয়া মুদ্রার নাম কি, আর্মেনিয়া টাকার মান ২০২৩ এবং আর্মেনিয়া বেতন কত

পরিশেষে কিছু কথা

আজকের এই ব্লগে মোনাকো মুদ্রার নাম কি, মোনাকো টাকার মান ২০২৩ এবং মোনাকোর আয়তন কত সেই বিষয়গুলো সম্পর্কে আপনাদের সাথে সহজ আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার অন্য কিছু জানার থাকলে সেটি আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url