২০২৪ সালে ন্যাশনাল, ওয়ালটন, বি আর বি, যমুনা সিলিং ফ্যানের দাম কত

২০২৪ সালে ন্যাশনাল, ওয়ালটন, বি আর বি, যমুনা সিলিং ফ্যানের দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আমাদের আজকের পোস্টে ২০২৪ সালে ন্যাশনাল, ওয়ালটন, বি আর বি এবং যমুনা সিলিং ফ্যানের দাম কত সেটি সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন বিস্তারিত আলোচনা শুরু করি।

ন্যাশনাল সিলিং ফ্যানের দাম ২০২৪

ন্যাশনাল সিলিং ফ্যানের দাম ২০২৪
২০২৪ সালে ন্যাশনাল সিলিং ফ্যানের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করেন। দারাজ অনুযায়ী, বর্তমানে ন্যাশনাল ব্রান্ডের দুটি সিলিং ফ্যান বাজারে পাওয়া যায় একটি হলো ৪৮ ইঞ্চি এবং অন্যটি হলো ৫৬ ইঞ্চি।

বর্তমানে আপনি যদি ন্যাশনাল ব্রান্ডের ৪৮ সিলিং ফ্যানটি ক্রয় করতে চান তবে ২,৯০০ টাকা খরচ করতে হবে এবং ৫৬ ইঞ্চি ন্যাশনাল সিলিং ফ্যানের জন্য আপনাকে ৩,৫২৮ টাকার মত খরচ করতে হবে। আপনি দুটি ফ্যানই দারাজে পাবেন।

ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪

ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪
ওয়ালটন আমাদের সকলের প্রিয় ইলেকট্রনিক ব্রান্ড। ২০২৪ সালে ওয়ালটন ব্রান্ডের বেশকিছু সিলিং ফ্যানের মডেল রয়েছে। ওয়ালটন ব্রান্ডের সিলিং ফ্যানের দাম সর্বনিম্ন ৮৬০ টাকা থেকে শুরু হয়ে সর্বোচ্চ ৬,২৩০ টাকার পর্যন্ত রয়েছে।

আপনি যদি ওয়ালটন ব্রান্ডের সকল সিলিং ফ্যানের দাম সম্পর্কে তথ্য পেতে চান তবে, গুগলে যেয়ে “Walton Ceiling Fan” লিখে সার্চ দিতে পারেন। তারপর, ওয়ালটন এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই বিষয়ে সকল তথ্য জেনে নিতে পারেন।

বি আর বি সিলিং ফ্যানের দাম

বি আর বি সিলিং ফ্যানের দাম
বি আর বি সকলের কাছে ইতিমধ্যেই জনপ্রিয়তা এবং বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে তাদের পরিষেবা দিয়ে। বি আর বি এর ৪৮ এবং ৫৬ ইঞ্চির লাভলী ফ্যান রয়েছে। ৪৮ ইঞ্চি বি আর বি লাভলী ফ্যানের দাম ৩ হাজার ২৪ টাকা এবং ৫৬ ইঞ্চির দাম ৩,১৮০ টাকা।

যমুনা সিলিং ফ্যানের দাম কত

যমুনা সিলিং ফ্যানের দাম কত
যমুনার অফিশিয়াল ওয়েবসাইট মতে, এই মূহুর্তে তাদের বেশ কয়েকটি সিলিং ফ্যানের মডেল রয়েছে। যার সর্বনিম্ন দাম শুরু হয়েছে ২,৪৭০ টাকা থেকে এবং সর্বোচ্চ ৩,০৪০ টাকার দামের পর্যন্ত তাদের সিলিং ফ্যান রয়েছে। এই সম্পর্কে বিস্তারিত জানতে তাদের ওয়েবসাইট ভিজিট করুন।

উপসংহার

আজকের এই পোস্টে আপনাদের সাথে ২০২৪ সালে ন্যাশনাল, ওয়ালটন, বি আর বি এবং যমুনা সিলিং ফ্যানের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। আপনার যদি পোস্টটি সম্পর্কে কোন মন্তব্য থাকে তাহলে আমাদের সেটি কমেন্ট করে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url