রিয়াদ থেকে মক্কা, দাম্মাম থেকে মক্কা এবং মক্কা থেকে মদিনার দূরত্ব কত কিলোমিটার

রিয়াদ থেকে মক্কা, দাম্মাম থেকে মক্কা এবং মক্কা থেকে মদিনার দূরত্ব কত কিলোমিটার
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের ব্লগে রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার, মক্কা থেকে মদিনার দূরত্ব কত এবং দাম্মাম থেকে মক্কা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। চলুন মূল আলোচনা শুরু করি।

রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার

রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার | মক্কা থেকে মদিনার দূরত্ব কত | দাম্মাম থেকে মক্কা কত কিলোমিটার

রিয়াদ থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে অনেক মুসলিম ভাই বোনেরা জানেন না। যারা জানেন না তাদের জন্য বলছি, রিয়াদ থেকে মক্কার সর্বমোট দূরত্ব হলো ৮৬৭.৭ কিলোমিটার যেটি সড়ক পথে ৮ ঘন্টা ২০ মিনিটের রাস্তা।

মক্কা থেকে মদিনার দূরত্ব কত

হাজীগন মক্কা থেকে যখন মদিনা যাওয়ার পরিকল্পনা করে তখন তারা অনলাইনে মক্কা থেকে মদিনা কত কিলোমিটার সেটি জানতে চান। মক্কা থেকে মদিনার মোট দূরত্ব হলো ৪৫০.৪ কিলোমিটার যেটি সাড়ে ৪ ঘন্টার পথ।

দাম্মাম থেকে মক্কা কত কিলোমিটার

সৌদি আরবের দাম্মাম থেকে মক্কা বেশদূর। ম্যাপ অনুযায়ী, দাম্মাম থেকে মক্কার সড়ক পথের সর্বমোট দূরত্ব হলো ১,২৭৪.৬ কিলোমিটার। দাম্মাম থেকে মক্কা যেতে আপনার সর্বমোট ১২ ঘন্টার মত সময় লাগবে সড়ক পথে।

উপসংহার

এই ব্লগে রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার, মক্কা থেকে মদিনার দূরত্ব কত এবং দাম্মাম থেকে মক্কা কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মতামত জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url