বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত | বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত | বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা এবং ইতালির টাকার মান কত সেই বিষয়দুটি সম্পর্কে আলোচনা করেছিলাম।

আজকে বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার, বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে সেগুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি মূল আলোচনা শুরু করা যাক।

বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার

বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার | বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত | বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে

অনেক মানুষ রয়েছেন যারা বাংলাদেশ থেকে ইতালির দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। যারা বিষয়টি সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, বাংলাদেশ থেকে ইতালির মোট দূরত্ব হলো; ৭,২৯৫ কিলোমিটার।

বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত | বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে
বাংলাদেশের ঢাকা থেকে ইতালির রোম এর সর্বনিম্ন বিমান ভাড়া হলো ৮৬,৪৯৩ টাকা (কুয়েত এয়ারওয়েজ, ওয়ান স্টপ, ইকোনমি ক্লাস)। এই এয়ার রুটটিতে কাতার এয়ারওয়েজ, ইতিহাদ এয়ারওয়েজ, গালফ এয়ার, কুয়েত এয়ারওয়েজে, সিঙ্গাপুর এয়ারলাইন্স সহ অনন্য বিমান নিয়মিত চলাচল করে।

বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে

আজকের আর্টিকেলের এই পর্যায়ে বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগে সেটি সম্পর্কে কথা বলা হবে। বাংলাদেশ থেকে ইতালি যেতে কত সময় লাগবে সেটি নির্ভর করে বিমানের উপর। তবে, বাংলাদেশ থেকে ইতালি যেতে সাধারণত ৮ থেকে ২৪ ঘন্টা সময় লেগে থাকে। বিমান ভেদে এই সময় আরো বেশি হতে পারে।

উপসংহার

আজকের আর্টিকেলে বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার, বিমান ভাড়া কত এবং যেতে কত সময় লাগে সেই বিষয় তিনটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url