ডেনমার্কের মুদ্রার নাম কি | ডেনমার্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

ডেনমার্কের মুদ্রার নাম কি | ডেনমার্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪
ডেনমার্কের মুদ্রার নাম কি এবং ডেনমার্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ সেই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

ডেনমার্কের মুদ্রার নাম কি

অনেকে রয়েছেন যারা ডেনমার্কের মুদ্রার নাম কি সেই বিষয়টি সম্পর্কে জানেন না তবে, তারা এই বিষয়টি সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, ডেনমার্কের মুদ্রার নাম হলো; ডেনিশ ক্রোন।

ডেনমার্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, আমাদের আজকের এই আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, বর্তমানে ডেনমার্ক ১ টাকা (ডেনিশ ক্রোন) সমান বাংলাদেশের ১৫ টাকা ৯২ পয়সা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করার মাধ্যমে ডেনমার্ক আপডেট টাকার রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ডেনমার্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ ডেনমার্ক ডেনিশ ক্রোন বাংলাদেশি টাকায় রুপান্তর করতে পারবেন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ডেনমার্কের মুদ্রার নাম কি এবং ডেনমার্ক ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url