ফিনল্যান্ডের মুদ্রার নাম কি | ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

ফিনল্যান্ডের মুদ্রার নাম কি | ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা
ফিনল্যান্ডের মুদ্রার নাম কি এবং ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

ফিনল্যান্ডের মুদ্রার নাম কি

অনেক বন্ধুগণ রয়েছেন যারা ফিনল্যান্ডের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। যারা এই বিষয়টি সম্পর্কে জানেন না তবে, জানতে আগ্রহী তাদের সুবিধার্থে বলছি ফিনল্যান্ডের মুদ্রার নাম হলো; ইউরো।

ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা

ফিনল্যান্ড ১ টাকা (ইউরো) বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে অনেকে গুগলে সার্চ করে থাকেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্টের মাধ্যমে ফিনল্যান্ড টাকার আপডেট রেট যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো এমাউন্ট যুক্ত করে সেই পরিমাণ ফিনল্যান্ডের টাকা বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ফিনল্যান্ডের মুদ্রার নাম কি এবং ফিনল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url