দুবাই মোবাইল নাম্বার কোড | আরব আমিরাত মোবাইল কোড | দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম

দুবাই মোবাইল নাম্বার কোড | আরব আমিরাত মোবাইল কোড | দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম
দুবাই মোবাইল নাম্বার কোড, আরব আমিরাত মোবাইল কোড, দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম এই বিষয়গুলো সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, যারা এই বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই মোবাইল নাম্বার কোড

অনেক মানুষজন রয়েছেন যারা দুবাই মোবাইল নাম্বার কোড সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। যারা বিষয়টি সম্পর্কে জানেন না তবে জানতে চান তাদের সুবিধার্থে বলছি, +971 হলো দুবাই এর মোবাইল নাম্বার কোড।

আরব আমিরাত মোবাইল কোড

বন্ধুরা আমরা নিশ্চয় জানেন যে, দুবাই হলো সংযুক্ত আরব আমিরাতের একটি বৃহত্তম শহরের নাম। সুতরাং, উপরে আমরা আপনাদের সাথে দুবাই এর যে কোডটি শেয়ার করেছি সেটি আরব আমিরাতের জন্যও প্রযোজ্য। অর্থাৎ, +971 হলো আরব আমিরাতের মোবাইল নাম্বার কোড।

দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম

আমাদের আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম সম্পর্কে আলোচনা করবো। দুবাইয়ের তথা সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে জনপ্রিয় সিম ইতিসালাতের মোবাইল নাম্বার দেখতে প্রথমে *101# তারপর 1, তারপর 3 এবং 3 ডায়াল করুন।

পরিশেষে কিছু কথা

আজকের ছোট্ট আর্টিকেলে দুবাই মোবাইল নাম্বার কোড, আরব আমিরাত মোবাইল কোড এবং দুবাই সিমের নাম্বার দেখার নিয়ম এই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url