প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা ঠিকানা | প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা মোবাইল নাম্বার

প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা ঠিকানা | প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা মোবাইল নাম্বার
প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা ঠিকানা এবং প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা মোবাইল নাম্বার এই বিষয়দুটি সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা ঠিকানা

প্রবাসী কল্যাণ ব্যাংক নামক এই আর্থিক প্রতিষ্ঠানটি একটি রাষ্ট্রমালিকানাধীন ব্যাংক যেটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল‌‌। ব্যাংকটি প্রবাসীদের বিশেষ আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে যাত্রা শুরু করেছিল।

অনেক মানুষ রয়েছেন যারা প্রবাসী কল্যাণ ব্যাংক এর যশোর শাখার ঠিকানা সম্পর্কে জানতে গুগল সহ অন্যান্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। সুতরাং, আপনাদের জানার সুবিধার্থে নিচে প্রবাসী কল্যাণ ব্যাংক এর যশোর শাখার ঠিকানা প্রদান করা হল‌।

  • ঠিকানা: প্রবাসী কল্যাণ ব্যাংক, মার্স পয়েন্ট, হোল্ডিং নং-৯৭, আরএন রোড, যশোর।

প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখা মোবাইল নাম্বার

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে এতক্ষণ প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর এর ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে প্রবাসী কল্যাণ ব্যাংকের মোবাইল নাম্বার সম্পর্কে। নিচে প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখার মোবাইল নাম্বার  প্রদান করা হয়েছে।

  • যোগাযোগের নাম্বার: 01700-702740

উপসংহার

আজকের আর্টিকেলে আমরা আপনাদের সাথে প্রবাসী কল্যাণ ব্যাংক যশোর শাখার ঠিকানা এবং মোবাইল নাম্বার সম্পর্কে তথ্য প্রদান করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url