বসনিয়ার মুদ্রার নাম কি | বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বসনিয়ার মুদ্রার নাম কি | বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪
বন্ধুরা, পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে পূর্ব তিমুর মুদ্রার মান কত সেটি সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে বসনিয়ার মুদ্রার নাম কি এবং ২০২৪ সালে বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

বসনিয়ার মুদ্রার নাম কি

অনেক মানুষ রয়েছেন যারা বসনিয়ার মুদ্রার নাম কি সেটি সম্পর্কে জানেন না। তবে, তারা বসনিয়া হার্জেগোভিনা মুদ্রার নাম সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনারা যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, বসনিয়ার মুদ্রার নাম হলো; কনভার্টিবল মার্ক।

বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালে এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, বসনিয়ার ১ টাকা বাংলাদেশের ৬১ টাকা ৩ পয়সা। তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং, আপনাদের বসনিয়ার আপডেট টাকার রেট জানার সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করা হয়েছে।


এই মূহুর্তে উপরে আপনারা বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। তবে, আপনারা চাইলে এমাউন্টের ঘরে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ বসনিয়ার টাকা (কনভার্টিবল মার্ক) বাংলাদেশী মুদ্রায় কনভার্ট করতে পারবেন।

বসনিয়ার টাকার মান ২০২৪

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে ইতিমধ্যে উপরে একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করার মাধ্যমে ২০২৪ সালের বসনিয়ার টাকার মান দেখিয়েছি। সুতরাং, আপনারা যারা বসনিয়ার আপডেট টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা উপরে যুক্ত করা লাইভ প্রাইজ চার্টটি ফলো করতে পারেন।

পরিশেষে কিছু কথা

আমাদের আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে বসনিয়ার মুদ্রার নাম কি এবং ২০২৪ সালে বসনিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন