দুবাই দিরহাম রেট কত ২০২৪ | ১০ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪

দুবাই দিরহাম রেট কত ২০২৪ | ১০ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ওমান টাকার মান কত সেটি সম্পর্কে আলোচনা করেছিলাম। আজকের আর্টিকেলে আলোচনা করা হবে ২০২৪ সালে দুবাই দিরহাম রেট, ১০ দিরহাম বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

দুবাই দিরহাম রেট কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের উক্ত আর্টিকেলটি লিখছিলাম তখনকার সময়কাল (১৫ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, দুবাই দিরহাম রেট হলো; ২৯ টাকা ৮৯ পয়সা। তবে, টাকার মান যেহেতু প্রতিনিয়ত পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ তালিকার মাধ্যমে দুবাই দিরহাম এর আপডেট রেট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ২০২৪ সালের দুবাই আপডেট দিরহাম এর রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যারা পরবর্তীতে আবারো দুবাই দিরহাম রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা চাইলে আমাদের এই ওয়েব পেজটি আপনার ওয়েব ব্রাউজারে বুকমার্ক করে রাখতে পারেন।

১০ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪

আজকের এই আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, ১০ দিরহাম বাংলাদেশের ২৯৮ টাকা ৯০ পয়সা। তবে, ১০ দিরহাম সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে চাইলে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টে দুবাই দিরহাম এর ঘরে ১ এর পরিবর্তে ১০ বসিয়ে দিন।

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
দুবাই ১০০ টাকা ২,৯৮৯ টাকা

দুবাই ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
দুবাই ১,০০০ টাকা ২৯,৮৯০ টাকা

দুবাই ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই দিরহাম বাংলাদেশী টাকা
দুবাই ১,৫০০ টাকা ৪৪,৮৩৫ টাকা

পরিশেষে কিছু কথা

আজকের এই ছোট্ট আর্টিকেলে ২০২৪ সালে দুবাই দিরহাম রেট, ১০ দিরহাম বাংলাদেশের কত টাকা ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করা হয়েছে। উক্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানতে চাইলে আমাদের কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url