২০২৪ সালে দুবাই থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত

২০২৪ সালে দুবাই থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত
২০২৪ সালে দুবাই থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়দুটি সম্পর্কে আজকের আর্টিকেলে আলোচনা করা হবে। সুতরাং, আপনারা যারা দুবাই থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দুবাই থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত ২০২৪

দুবাই থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত ২০২৪
অনেক মানুষ রয়েছেন যারা ২০২৪ সালে দুবাই থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। বর্তমান সময়ে দুবাই থেকে বাংলাদেশ ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া কত সেটি নিচে একটি তালিকা যুক্ত করার মাধ্যমে দেখানো হল।

  • ইউএস-বাংলা এয়ারলাইন্স = ২১,৮৬৩ টাকা
  • ফ্লাই দুবাই = ২২,৪৬৪ টাকা
  • এমিরেট্‌স এয়ারলাইন্স = ২৫,৬৯৩ টাকা
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ২৮,৭৮৭ টাকা
এছাড়াও, দুবাই থেকে বাংলাদেশ ট্রানজিট বিমান ভাড়া হলো: ভিস্তারা ১৮,২৫৩ টাকা, গালফ এয়ার ১৮,৭৭৮ টাকা, ইন্ডিগো এয়ার ১৮,৯১৮ টাকা, জাজিরা এয়ারওয়েজ ১৯,০৩৮ টাকা, সালাম এয়ার ১৯,৪০৬ টাকা, শ্রীলঙ্কান এয়ারলাইন্স ১৯,৯৮৬ টাকা, ওমান এয়ার ২১,১৮৪ টাকা, কাতার এয়ারওয়েজ ২৩,৪৭৯ টাকা।


আপনারা যারা দুবাই থেকে বাংলাদেশ আসবেন চিন্তা ভাবনা করছেন তারা চেষ্টা করবেন উক্ত এয়ার রুটের ননস্টপ ফ্লাইটে করে যাত্রা করার জন্য। বর্তমানে ফ্লাই দুবাই, ইউএস-বাংলা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং এমিরেট্‌স এয়ারলাইন্স দুবাই থেকে বাংলাদেশ এয়ার রুটে ননস্টপ ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত 2024

২০২৪ সালে দুবাই থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত

এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে দুবাই থেকে বাংলাদেশ বিমান ভাড়া সম্পর্কে আলোচনা করছিলাম। এখন আলোচনা করা হবে বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়টি সম্পর্কে। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে, নিচে একটি তালিকার মাধ্যমে ২০২৪ সালের বাংলাদেশ থেকে দুবাই ননস্টপ ফ্লাইট এর বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত 2024
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স = ৩৯,২৩৬ টাকা
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স ৫০,৯৪৩ টাকা
  • ফ্লাই দুবাই ৬৬,৪২৩ টাকা
বাংলাদেশ থেকে দুবাই এয়ার রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া হলো: ইন্ডিগো এয়ার ৩৯,২০৬ টাকা, এয়ার ইন্ডিয়া ৫৪,৬৫৬ টাকা, চায়না ইস্টার্ন এয়ার ৫৫,০৪৪ টাকা, ওমান এয়ার ৫৬,২৬৫ টাকা, জাজিরা এয়ারওয়েজ ৫৮,০৪৩ টাকা, মালিন্দো এয়ারলাইন্স ৫৮,৬২২ টাকা, ভিস্তারা ৭০,০৩৩ টাকা।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে দুবাই থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত সেই বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url