সিঙ্গাপুর ১০ টাকা বাংলাদেশের কত টাকা

সিঙ্গাপুর ১০ টাকা বাংলাদেশের কত টাকা
সিঙ্গাপুর ১০ টাকা বাংলাদেশের কত টাকা সহ সিঙ্গাপুরের টাকার রেট সম্পর্কে আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা সিঙ্গাপুর এর আপডেট টাকার রেট সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

সিঙ্গাপুর ১০ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা, আমাদের এই আর্টিকেলটি লেখার সময়কাল অনুযায়ী, সিঙ্গাপুর এর ১০ টাকা সমান বাংলাদেশের ৮০৫ টাকা। তবে, আপনাদের সুবিধার্থে নিচের একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে সিঙ্গাপুরের আপডেট টাকার মান দেখানো হয়েছে।


উপরে এই মুহূর্তে আপনার সিঙ্গাপুর ১০ টাকা (ডলার) সমান বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট দেখতে পাচ্ছেন। আপনারা যদি চান তবে, এমাউন্ট এর ঘরে ১০ এর পরিবর্তে অন্য যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ সিঙ্গাপুর ডলার বাংলাদেশি টাকায় কনভার্ট করতে পারবেন।

সিঙ্গাপুর ১০০ টাকা বাংলাদেশের কত

আর্টিকেলটি লেখার তারিখ অনুযায়ী, সিঙ্গাপুর ১০০ ডলার সমান বাংলাদেশের ৮,০৫১ টাকা। কিন্তু, আপনারা যদি সিঙ্গাপুর ১০০ ডলার বাংলাদেশের কত টাকা সেটি আপডেট রেট জানতে চান তবে, উপরে লাইভ প্রাইস চার্টে ১০ এর পরিবর্তে ১০০ বসিয়ে দেন।

সিঙ্গাপুর ১০০০ টাকা বাংলাদেশের কত

সিঙ্গাপুর এর ১,০০০ টাকা সমান বাংলাদেশের ৮০,৫১০ টাকা এবং উক্ত রেটটি ছিল আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছিলাম। সিঙ্গাপুর ১,০০০ ডলার এর আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইস চার্টে ১,০০০ দিন।

সর্বশেষ কথা

সিঙ্গাপুরের ১০ টাকা, ১০০ টাকা এবং ১,০০০ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে এই আর্টিকেলে বিস্তারিত তথ্য প্রদান করা চেষ্টা করা হয়েছে। আর্টিকেলটি আপনার ভালো লেগে থাকলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url