ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত ২০২৪
২০২৪ সালে ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত সেই বিষয়টি সম্পর্কে এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ইতালির টাকার মান সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত ২০২৪

২০২৪ সালে ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনলাইনে অনেকে সার্চ করে থাকেন। বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে নিচে একটি লাইভ প্রাইস চার্ট যুক্ত করার মাধ্যমে ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত সেটি দেখানো হল।


এই মূহুর্তে উপরে আপনারা ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত সেটির আপডেট রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যারা পরবর্তীতে আবারো ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা এই আর্টিকেলটি বুকমার্ক করে রাখুন।

ইতালি ১০০০ টাকা বাংলাদেশের কত

বন্ধুরা, এই আর্টিকেলটি যখন লিখছিলাম তখনকার সময় অনুযায়ী, ইতালি ১,০০০ টাকা বাংলাদেশের ১,২৬,৮৬০ টাকা। তবে, আপনারা যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার তারিখ অনুযায়ী ইতালি ১,০০০ টাকা বাংলাদেশের কত সেটি সম্পর্কে জানতে উপরের প্রাইস চার্টে ১০০ এর পরিবর্তে ১০০০ বসিয়ে দিন।

ইতালি ১ ইউরো বাংলাদেশের কত টাকা

আর্টিকেলটি লেখার সময়ে, ইতালি ১ ইউরো সমানে বাংলাদেশের ১২৬ টাকা ৮৬০ পয়সা ছিল। ইতালি ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট জানতে উপরের লাইভ প্রাইস চার্টে ১০০ এর পরিবর্তে বসিয়ে দিন।

উপসংহার

আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে ইতালি ১০০ টাকা বাংলাদেশের কত সহ ইতালির টাকার (ইউরো) রেট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন