কুমিল্লা থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | Comilla To Cox's Bazar Bus Service

কুমিল্লা থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ | Comilla To Cox's Bazar Bus Service
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের স্বাগতম। আজকে কুমিল্লা থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪ (Comilla To Cox's Bazar Bus Service) সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

কুমিল্লা থেকে কক্সবাজার বাস ভাড়া কত ২০২৪


২০২৪ সালে কুমিল্লা টু কক্সবাজার বাস ভাড়া কত সেটি সম্পর্কে অনেকেই প্রশ্ন করেন। যারা এই বিষয়টি সম্পর্কে প্রশ্ন করেন তাদের জন্য বলছি, কুমিল্লা থেকে কক্সবাজারে নিয়মিত দেশ ট্রাভেলস, সুপার সনি, গ্রামীন ট্রাভেলস সহ অনন্য বাস যাতায়ত করে।

সুপার সনি, গ্রামীন ট্রাভেলস সহ অনন্য বেশিরভাগ নন এসি বাসের কুমিল্লা থেকে কক্সবাজার বাস ভাড়া হলো ৮০০ টাকা। তবে, দেশ ট্রাভেলস এর কুমিল্লা থেকে কক্সবাজার এর নন এসি বাসের ভাড়া হলো ১,১৫০ টাকা।

Comilla To Cox's Bazar Bus Service

Many people ask about the bus fare from Comilla to Cox's Bazar in 2024. For those who ask questions about this issue, I am saying that from Comilla to Cox's Bazar, there are unique buses including Desh Travels, Super Sony, Grameen Travels.

Most of the unique non-AC buses, including Super Sony, Grameen Travels, have a bus fare of Tk 700 from Comilla to Cox's Bazar. However, the fare of non-AC bus from Comilla to Cox's Bazar of Desh Travels is Tk 1,150.

কুমিল্লা থেকে কক্সবাজার কত কিলোমিটার

অনেকে রয়েছেন যারা কুমিল্লা থেকে কক্সবাজার কত কিলোমিটার এবং কত সময়ের পথ সেটি সম্পর্কে জানতে চান। যারা এটি সম্পর্কে জানতে চান তাদেরকে বলছি, কুমিল্লা থেকে কক্সবাজারের দূরত্ব ২৯৫ কিলোমিটার, যেটি সর্বমোট ৭ ঘন্টা ১৩ মিনিটের পথ (সড়ক পথে)।

শেষ কথা

২০২৪ সালে কুমিল্লা থেকে কক্সবাজার বাস ভাড়া কত (Comilla To Cox's Bazar Bus Service) সেটি সম্পর্কে আপনাদের পরিষ্কার ধারণা দেওয়ার চেষ্টা করেছি। তবে, আপনাদের কোন বিষয়ে বুঝতে অসুবিধা হলে আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url