বরিশাল টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার

বরিশাল টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের স্বাগতম জানাচ্ছি। আজকের ব্লগে ২০২৪ সালে বরিশাল টু কুয়াকাটা বাস ভাড়া কত, বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আলোচনা করবো।

বরিশাল টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪

বরিশাল টু কুয়াকাটা বাস ভাড়া কত ২০২৪ | বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার

বরিশাল থেকে কুয়াকাটা এই রুটে বেশকিছু বাস নিয়মিত যাতায়াত করে। যার মধ্যে রয়েছে কুয়াকাটা এক্সপ্রেস, সাকুরা পরিবহন, সোহাগ পরিবহন, হানিফ পরিবহন, ঈগল পরিবহন, গ্রীন লাইন পরিবহন, বিআরটিসি, সোনার তরী পরিবহন ইত্যাদি।

২০২৪ সালে বরিশাল থেকে কুয়াকাটা রুটের নন এসি বাস ভাড়া হলো সর্বনিম্ন ৬০০ থেকে সর্বোচ্চ ৭০০ টাকা এবং এসি বাসের ভাড়া হলো সর্বনিম্ন ১,০০০ থেকে ১,২০০ টাকা পর্যন্ত।

বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার

যারা বরিশাল থেকে কুয়াকাটা যাবেন পরিকল্পনা করছেন তাদের প্রায় সকলের প্রশ্ন থাকে বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার সেটি সম্পর্কে। যারা জানেন না তাদের জন্য বলছি, বরিশাল থেকে কুয়াকাটা এর দূরত্ব হলো ১১৩.৩ কিলোমিটার।

Barisal To Kuakata Bus Ticket Price

In 2024, the non-AC bus fare from Barishal to Kuakata route is a minimum of Tk 600 to a maximum of Tk 700 and the ac bus fare is from a minimum of Tk 1,000 to Tk 1,200.

উপসংহার

এই ব্লগে ২০২৪ বরিশাল টু কুয়াকাটা বাস ভাড়া কত এবং বরিশাল থেকে কুয়াকাটা কত কিলোমিটার এই বিষয় দুটি সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না এবং কোন মন্তব্য থাকলে কমেন্ট করে জানাবেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url