LG রাইস কুকারের দাম কত ২০২৪

LG রাইস কুকারের দাম কত ২০২৪
LG হলো আমাদের সবার কাছে এক বিশ্বস্ত ইলেকট্রনিক পন্য নির্মান কারি প্রথিষ্ঠানের নাম। আজকে আমরা আমাদের এই ব্লগে ২০২৪ সালে LG রাইস কুকারের দাম কত সেটি সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনা শুরু করি।

LG রাইস কুকারের দাম কত ২০২৪

LG রাইস কুকারের দাম কত ২০২৪

২০২৪ সালে LG রাইস কুকারের দাম কত সেটি সম্পর্কে অনেকে প্রশ্ন করেন। LG ব্রান্ডের বর্তমানে অনেকগুলো রাইস কুকার রয়েছে। যারমধ্যে সর্বনিম্ন মূল্য হলো ১ হাজার ৫৯৬ টাকা এবং সর্বোচ্চ মূল্য হলো ৩ হাজার ৮৯০ টাকা।

বলে রাখা ভালো যে, LG নামে বর্তামানে এই ব্রান্ডটি কোন রাইস কুকার তৈরি করছে না। বর্তমানে LG এর সকল রাইস কুকার ECO+ নামে LG বাজারজাত করছে। তবে, ECO+ নামে বাজারজাত করলেও তাদের কোয়ালিটিতে কোন কমতি নেই।

ECO+ MB-GP45C । সর্বনিম্ন দামে LG রাইস কুকার

যারা LG ব্রান্ডের সর্বনিম্ন দামের রাইস কুকারটির সন্ধান করছেন ECO+ MB-GP45C এই মডেলটি হলো তাদের জন্য। এটি LG এর একদম সর্বনিম্ন বাজেটের রাইস কুকার। এটির বর্তমান বাজার মূল্য হলো ১,৫৯৬ টাকা।

MB-YJ5010 । মধ্যম দামে LG রাইস কুকার

এই মডেলটি বর্তমান বাজার মূল্য হলো ২,১২৫ টাকা। এটি ১.৮ লিটারের একটি LG রাইস কুকার। আপনার বাজেট যদি ২ হাজার টাকার মত হয়ে থাকে তাহলে আপনি এই মডেলটি দেখতে পারেন।

EC-G606 । রাইস কুকারের দাম

এই মডেলটি হলো ২.২ লিটার ক্যাপাসিটির একটি রাইস কুকার। এটি পাওয়ার ইনপুট হলো ৯০০ ওয়াটা। এই LG রাইস কুকারটির দাম হলো ২ হাজার ৯৯০ টাকা।

LG রাইস কুকারের দাম । EC-X905

এটি হলো আমাদের তালিকাভুক্ত আজকের শেষ LG রাইস কুকার। এই রাইস কুকারটি ২.৮ লিটার Capacity  সমৃদ্ধ একটি রাইস কুকার। এই LG রাইস কুকারটির বর্তমান দাম হলো ৩ হাজার ৮৯০ টাকা।

LG রাইস কুকার কোথায় পাওয়া যায়

আপনি LG এর যেকোনো ECO+ শোরুম অথবা অনলাইনে butterflygroupbd.com এই ওয়েবসাইট থেকে LG রাইস কুকারগুলো অর্ডার করতে পারবেন। এছাড়াও, বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী বিক্রয়কারী দোকানেও LG রাইস কুকার পাওয়া যায়।

উপসংহার

২০২৪ সালে LG রাইস কুকারের দাম কত সেটি সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে এই ব্লগে আপনাদের খুব সহজ ভাবে বুঝানোর চেষ্টা করেছি। তবে, আপনাদের যদি কোন বিষয়ে বুঝতে অসুবিধা হয় তাহলে সেটি কমেন্ট করে আমাদের জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url