মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024
বন্ধুরা, bdback.com এর আজকের ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। এই ব্লগে আমরা মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024 সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনায় যাওয়া যাক।

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে বাংলাদেশের ঢাকা বিমানবন্দর এই রুটে প্রতিদিন অসংখ্য ফ্লাইট পরিচালিত হয়। আপনি যদি নন স্টপ ফ্লাইটে করে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন তাহলে আপনার সর্বনিম্ন ৩ ঘন্টা ৫৫ মিনিট সময় লাগবে।

তবে, আপনি যদি ওয়ান স্টপ বা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে করে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন তাহলে আপনার সাড়ে ৬ ঘন্টা থেকে ২৪ ঘন্টা বা তার বেশি সময়ও লাগতে পারে।

মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024

২০২৪ সালে মালয়েশিয়া থেকে বাংলাদেশের বিমান ভাড়া কত সেটি সম্পর্কে অনেকেরই প্রশ্ন থাকে। তবে, বিমান ভাড়া অনেকটা আপনি টিকিট কত দিন আগে ক্রয় করছেন সেটির উপরেও নির্ভর করে। অর্থাৎ, আপনি যত বেশি দিন আগে টিকিট ক্রয় করবেন টিকিটের মূল্য তত কম হবে।

মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024
বর্তমানে মালয়েশিয়া থেকে বাংলাদেশের ননস্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো; এয়ার এশিয়া ১৩,৯৮৪ টাকা, ইউএস-বাংলা এয়ারলাইন্স ২০,১১২ টাকা, মালয়েশিয়া এয়ারলাইন্স ৩৪,৪৪৫ টাকা। এছাড়াও, এই রুটের ট্রানজিট ফ্লাইটের বিমান ভাড়া: শ্রীলঙ্কান এয়ার ১২,০৯৩ টাকা, ইন্ডিগো এয়ার ১৯,৫৭৪ টাকা, থাই এয়ার ৩৫,৮২৮ টাকা, সিঙ্গাপুর এয়ার ৩৬,৫০২ টাকা।

মালয়েশিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠানোর নিয়ম

মালয়েশিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠানোর অনেক বৈধ উপায় রয়েছে যার মধ্যে ব্যাংকিক চ্যানেল অন্যতম। তবে, ব্যাংকিক চ্যানেল ছাড়াও আপনি ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার ব্যবহার করে আরো সহজে এবং দ্রুততম সময়ে বাংলাদেশে টাকা পাঠাতে পারবেন।

ব্যাংকিক চ্যানেল এর মাধ্যমে টাকা পাঠাতে আপনার ব্যাংক একাউন্ট নাম্বার, রাউটিং নাম্বার, ব্যাংকের নাম, ব্রাঞ্চের নাম, সুইফট কোড ইত্যাদি তথ্য লাগে। তবে, ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার ব্যবহার করে টাকা পাঠাতে এত তথ্য প্রদানের প্রয়োজন পড়ে না।

ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার এর মাধ্যমে আপনি সরাসরি গোপন নাম্বারে টাকা পাঠাতে পারবেন। সেক্ষেত্রে শুধুমাত্র, যার নামে টাকা পাঠাবেন তার জাতীয় পরিচয় পত্রের তথ্য প্রয়োজন হয়। মানিগ্রাম, রিয়া, ওয়েস্টার্ন ইউনিয়ন এগুলো হলো কিছু জনপ্রিয় ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফারের নাম।

পরিশেষে কিছু কথা

এই ব্লগটিতে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া কত 2024 সহ এই সম্পর্কিত অনন্য বিষয়ে আলোচনা করার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url