মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকিটের দাম কত 2024 | মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকিটের দাম কত 2024 | মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪
আজকে আমরা ২০২৪ সালে মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকিটের দাম কত এবং মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলবো। মালয়েশিয়া বাংলাদেশের অনেক প্রবাসী ভাই বোনেরা থাকে তাদের উদ্দেশ্য করে আজকের এই ব্লগ।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকিটের দাম কত 2024

মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে বাংলাদেশের ঢাকা বিমানবন্দরে প্রতিদিন অসংখ্য ফ্লাইট পরিচালিত হয়। মালয়েশিয়া টু বাংলাদেশ নন স্টপ ফ্লাইটের বিমান ভাড়া হলো ১৩,১৮৮ টাকা (মালিন্দো এয়ার)।

কুয়ালালামপুর থেকে ঢাকা বিমান রুটে 2024 সালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, মালয়েশিয়া এয়ারলাইন্স, ইন্ডিগো, এয়ারএশিয়া, এমিরেট্‌স এয়ারলাইন্স, কাতার এয়ারওয়েজ, সিঙ্গাপুর এয়ারলাইন্স সহ অনন্য বিমান নিয়মিত যাতায়াত করে।

আপনি যদি মালয়েশিয়া থেকে সরাসরি বাংলাদেশের চট্রগ্রাম বা সিলেট বিমানবন্দরে অবতরণ করতে চান তাহলে আপনি বিমান বাংলাদেশ এর টিকিট ক্রয় করতে পারেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কুয়ালালামপুর টু চট্রগ্রাম এবং সিলেট রুটে নিয়মিত যাতায়াত করে।

আপনাদের সুবিধার্থে নিচে আমরা একটি তালিকা দিচ্ছি যেখানে 2024 সালে মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান টিকিটের দাম সম্পর্কে বলা হয়েছে। দয়া করে তালিকাটি দেখে নিন।

বিমানের নাম টিকেটের দাম টাইপ
মালিন্দো এয়ার১৩,১৮৮ টাকাননস্টপ
ইউএস-বাংলা১৫,১৫৪ টাকাননস্টপ
বিমান বাংলাদেশ১৬,৮৯৭ টাকাননস্টপ
এয়ার এশিয়া২০,১৩৪ টাকাননস্টপ
শ্রীলঙ্কান এয়ার২৮,৭০৭ টাকাননস্টপ

মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে ঢাকা বিমান ভাড়া কত টাকা সেটি সম্পর্কে আমরা উপরে ইতিমধ্যে আলোচনা করেছি। মালয়েশিয়া থেকে ঢাকার সর্বনিম্ন বিমান ভাড়া হলো ১৩,১৮৮ টাকা (মালিন্দো এয়ার - নন স্টপ)।

আমরা আপনাদের সুবিধার্থে আরো কিছু কথা বলে রাখছি আর সেটা হলো, আপনি যদি কম মূল্য মালয়েশিয়া টু ঢাকা বিমান টিকেট ক্রয় করতে চান তাহলে অবশ্যই অন্তত ২০ থেকে ২৫ দিন আগে আগে টিকিট ক্রয় করে রাখবেন।

আপনি যত কম দিনে টিকিট ক্রয় করবেন আপনাকে তত বেশি টাকা পে করতে হবে এবং যত বেশি দিন আগে টিকিট ক্রয় করে রাখবেন আপনি তত সাশ্রয়ী মূল্য টিকিট কাটতে পারবেন।

মালয়েশিয়া থেকে বাংলাদেশ যেতে কত সময় লাগে

আপনি কোন টাইপ বিমানে করে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসছেন সেটির উপর করে আপনার মালয়েশিয়া থেকে বাংলাদেশ যেতে কত সময় লাগবে সেটি। যেমন মালয়েশিয়া থেকে বাংলাদেশ আসতে আপনার সবচেয়ে কম সময় লাগবে ননস্টপ ফ্লাইটে।

আপনি যদি মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে ঢাকা বিমানবন্দর নন স্টপ ফ্লাইটে করে আসেন তাহলে আপনার সর্বনিম্ন ৩ ঘন্টা ৫৫ মিনিটের মত সময় লাগবে। ওয়ান স্টপ ৮ থেকে ১২ ঘন্টা এবং ওয়ান প্লাস স্টপে সময় লাগবে ১৮ থেকে ৩০ ঘন্টা বা তারও বেশি।

মালয়েশিয়া থেকে বাংলাদেশ কত কিলোমিটার

অনেকে মালয়েশিয়া থেকে বাংলাদেশের দূরত্ব কত কিলোমিটার সেটি সম্পর্কে জানেন না তাদের জন্য বলছি, মালয়েশিয়া থেকে বাংলাদেশের সর্বমোট দূরত্ব হলো ৩,৭৩৯ কিলোমিটার (ম্যাপ অনুয়ায়ী)।

শেষ কথা

এই ব্লগটিতে মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান টিকিটের মূল্য এবং মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া সহ এই সংক্রান্ত অনন্য বিষয়ে কথা বলেছি। তবে, আপনার যদি এখনো এই বিষয়ে কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের সেটি কমেন্টের মাধ্যমে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url