আর এফ এল ইলেকট্রিক চুলার দাম কত ২০২৪ | RFL Electric Stove Price In Bangladesh

আর এফ এল ইলেকট্রিক চুলার দাম কত ২০২৪ | RFL Electric Stove Price In Bangladesh
হ্যালো বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ইনফরমেশন টাইপ আর্টিকেলে আপনাকে স্বাগতম। আজকের এই ব্লগে আর এফ এল ইলেকট্রিক চুলার দাম কত ২০২৪ (RFL Electric Stove Price In Bangladesh) সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

আর এফ এল ইলেকট্রিক চুলার দাম কত ২০২৪


আর এফ এল তাদের “আর এফ এল” ব্রান্ডের নামে কোন ইলেকট্রিক চুলা তৈরি করে না। তবে, তাদের সাব ব্রান্ড ভিশন এর নামে আর এফ এল কোম্পানি তাদের ইলেকট্রিক চুলা তৈরি করে থাকে।

আর এফ এল এর অফিশিয়াল ওয়েবসাইট মতে, এই মূহুর্তে তাদের মোট ৪টি ইলেকট্রিক চুলা রয়েছে। আর এফ এল (ভিশন) এর ইলেকট্রিক চুলার দাম শুরু হয়েছে ৩,২৯০ টাকা থেকে এবং শেষ হয়েছে ৩,৮৫০ টাকায়।

RFL Electric Stove Price In Bangladesh

According to the official website of RFL, at the moment their Vision brand has a total of 4 electric stoves. Models and prices of RFL Electric Stove are listed below.

Description Price
Vision VSN-XI-1201 Cooker3,290
Vision Stove - VIG-12063,565
Vision Induction - VSN-XI-2113,585
Vision Electric Cooker - 12043,850

শেষ কথা

আর এফ এল ইলেকট্রিক চুলার দাম কত ২০২৪ (RFL Electric Stove Price In Bangladesh) সম্পর্কে এই ব্লগে আপনাদের খুব সহজ করে বুঝাতে চেষ্টা করেছি। আপনার যদি ব্লগটি ভালো তাহলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এবং কোন মন্তব্য থাকলে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url