সিঙ্গার রাইস কুকারের দাম কত ২০২৪

সিঙ্গার রাইস কুকারের দাম কত ২০২৪
হ্যালো বন্ধুরা, আজকে আমরা ২০২৪ সালে সিঙ্গার রাইস কুকারের দাম কত টাকা সেটি সম্পর্কে এই ব্লগে আলোচনা করবো। সুতরাং, আপনি যদি সিঙ্গার রাইস কুকারের দাম কত সেটি সম্পর্কে জানতে চান তাহলে ব্লগটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

সিঙ্গার রাইস কুকারের দাম কত ২০২৪

সিঙ্গার রাইস কুকারের দাম কত ২০২৪

সিঙ্গার হলো আরএফএল গ্রুপ এর একটি সাব ব্রান্ড। ২০২৪ সালে সিঙ্গার এর তিনটি রাইস কুকার রয়েছে। সিঙ্গার রাইস কুকারের সর্বনিম্ন দাম হলো ২ হাজার ৮৯০ টাকা এবং সর্বোচ্চ দাম হলো ৩ হাজার ৪৯০ টাকা।

সিঙ্গার ১.৮ লিটার রাইস কুকারের দাম কত

সিঙ্গার ব্রান্ডের এই মূহুর্তে ১.৮ লিটার এর একটি রাইস কুকার রয়েছে। এই রাইস কুকারটির রয়েছে ডাবল পট। সিঙ্গার ১.৮ লিটার রাইস কুকারটির পাওয়ার হলো ৭০০ ওয়াট। এই রাইস কুকারটির রেগুলার মূল্য ২ হাজার ৮৯০ টাকা (ডিসকাউন্ট মূল্য ২,৭৯০ টাকা)।

সিঙ্গার ২.৮ লিটার রাইস কুকারের দাম কত

২০২৪ সালে সিঙ্গার ২.৮ লিটার এর দুটি রাইস কুকার রয়েছে। দুটি রাইস কুকারেই ডাবল পট সিস্টেম রয়েছে। রাইস কুকার দুটির পাওয়ার হলো ১০০০ ওয়াট এবং সাথে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে। দুটি রাইস কুকারেরই দাম হলো ৩,৪৯০ টাকা।

সিঙ্গার রাইস কুকারে কোথায় পাওয়া যায়

আপনি যদি সিঙ্গারের রাইস কুকার ক্রয় করতে চান তাহলে আপনি দুই ভাবে সেটি ক্রয় করতে পারেন। একটি হলো অনলাইন থেকে এবং অন্যটি হলো অফলাইন থেকে। আপনি সিঙ্গারের যেকোনো শোরুম অথবা তাদের অফিশিয়াল ওয়েবসাইট singerbd.com থেকে সিঙ্গার রাইস কুকার ক্রয় করতে পারবেন।

শেষ কথা

২০২৪ সালে সিঙ্গার রাইস কুকারের দাম কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের পরিষ্কার ধারণা দেওয়ার চেষ্টা করেছি আমাদের আজকের এই ব্লগে। আপনার যদি কোন বিষয় বুঝতে অসুবিধা হয় তাহলে কমেন্ট করে আমাদের সেটি জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url