কম টাকা চার্জার ফ্যান ২০২৪ | ছোট চার্জার ফ্যানের দাম কত

কম টাকা চার্জার ফ্যান ২০২৪ | ছোট চার্জার ফ্যানের দাম কত
বন্ধুরা, bdback.com এর নতুন আরো একটি ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ডিনার সেট দাম বাংলাদেশ, ডিনার সেট ৩২ পিস দাম, ডিনার সেট ৫২ পিস দাম কত এই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে কথা বলবো কম টাকা চার্জার ফ্যান ২০২৪ এবং ছোট চার্জার ফ্যানের দাম কত সেই বিষয় দুটি সম্পর্কে। চলুন তাহলে আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

কম টাকা চার্জার ফ্যান ২০২৪

কম টাকা চার্জার ফ্যান ২০২৪ | ছোট চার্জার ফ্যানের দাম কত

দারাজের ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী বর্তমানে আপনি মিনি ডেস্ক ফ্যান, মিনি হ্যান্ড ফ্যান এবং ওটিজি ফ্যান এই ফ্যানগুলো সবচেয়ে কম টাকায় ক্রয় করতে পারবেন।


আপনার কাছে যদি একটি পাওয়ার ব্যাংক অথবা ওটিজি সাপোর্ট করে এমন কোন ডিভাইস থাকে তবে আপনি সর্বনিম্ন ৫০ থেকে ৬০ টাকার মধ্যে একটি ওটিজি ফ্যান ক্রয় করতে পারবেন। যেটি আপনার পাওয়ার ব্যাংক বা আপনার মোবাইলের ব্যাটারির সাহায্যে চলবে।

তবে, আপনার কাছে যদি পাওয়ার ব্যাংক বা ওটিজি সাপোর্ট করে এমন কোন ডিভাইস না থাকে তাহলে আপনি মিনি ডেস্ক ফ্যান অথবা মিনি হ্যান্ড ফ্যান এই দুটির মধ্যে যেকোনো একটি ফ্যান ক্রয় করতে পারেন।


বর্তমানে দারাজে মিনি ডেস্ক ফ্যান এর দাম ৩৪৯ টাকা এবং মিনি হ্যান্ড ফ্যানের মূল্য ৩০০ টাকা। তবে, আগে মিনি ডেস্ক ফ্যান ২৩০ টাকা এবং মিনি হ্যান্ড ফ্যানের দাম ছিল ২৬০ টাকা।

ছোট চার্জার ফ্যানের দাম কত ২০২৪

বন্ধুরা, ছোট চার্জার ফ্যানের মধ্যে মিনি ডেস্ক ফ্যান এবং মিনি হ্যান্ড ফ্যান এই দুটি ফ্যান বাংলাদেশের বাজারে অধিক জনপ্রিয়। বর্তমানে মিনি ডেস্ক ফ্যান ৩৪৯ টাকা এবং মিনি হ্যান্ড ফ্যানের দাম ৩০০ টাকা। এই ফ্যানগুলো একবার চার্জে ২ ঘন্টার মত সময় চলে।

উপসংহার

বন্ধুরা, আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে কম টাকা চার্জার ফ্যান ২০২৪ এবং ছোট চার্জার ফ্যানের দাম কত এই দুটি বিষয় সম্পর্কে সহজ ভাবে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url