২০২৪ সালে ভিশন, সিঙ্গার এবং ফিলিপস চার্জার ফ্যানের দাম কত

২০২৪ সালে ভিশন, সিঙ্গার এবং ফিলিপস চার্জার ফ্যানের দাম কত
বন্ধুরা, bdback.com অফিশিয়াল ওয়েবসাইটে আপনাদের সবাইকে স্বাগতম। আগের পোস্টে আমরা আপনাদের সাথে এয়ার কুলার দাম কত ২০২৪, এয়ার কুলার ফ্যানের দাম এবং কোন কোম্পানির এয়ার কুলার ভালো সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছিলাম।

আজকে আলোচনা করবো ভিশন চার্জার ফ্যান দাম ২০২৪, সিঙ্গার চার্জার ফ্যানের দাম এবং ফিলিপস চার্জার ফ্যানের দাম বাংলাদেশে এই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

ভিশন চার্জার ফ্যান দাম ২০২৪

২০২৪ সালে ভিশন, সিঙ্গার এবং ফিলিপস চার্জার ফ্যানের দাম কত

২০২৪ সালে ভিশন চার্জার ফ্যানের দাম কত সেটি সম্পর্কে অনেকে প্রশ্ন করে থাকেন। বাজারে ভিশন ব্রান্ডের বেশকিছু চার্জার ফ্যান থাকলেও বর্তমানে ভিশন চার্জার ফ্যান ১২ ইঞ্চি এবং ১৪ ইঞ্চি এই দুটি মডেল সবচেয়ে জনপ্রিয়।

ভিশন এর অফিশিয়াল ওয়েবসাইট মতে, বর্তমানে ভিশন চার্জার ফ্যান ১২ ইঞ্চি এটির মার্কেট প্রাইজ রয়েছে ৪,০০০ টাকা এবং ভিশন চার্জার ফ্যান ১৪ ইঞ্চি বাজারদর রয়েছে ৪,৭০০ টাকা।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

অনেকে অনলাইনে সিঙ্গার চার্জার ফ্যানের দাম জানতে সার্চ করে থাকেন। যারা এটি সম্পর্কে জানতে সার্চ করে থাকেন তাদেরকে বলছি, বর্তমানে বাজারে সিঙ্গারের কোন চার্জার ফ্যান নেই। তবে, তাদের চার্জার ফ্যান ছাড়া অনন্য ফ্যান রয়েছে।

ফিলিপস চার্জার ফ্যানের দাম বাংলাদেশে

ফিলিপস হলো বিশ্বসেরা ইলেকট্রনিক ব্রান্ডের নাম। ফিলিপস এর চার্জার ফ্যানের দাম জানতে বাংলাদেশ থেকে অনেকে সার্চ করে থাকেন। তবে, অতন্ত্য দুঃখের সাথে জানাচ্ছি যে এখন পর্যন্ত ফিলিপস এর কোন চার্জার ফ্যান নেই।

পরিশেষে কিছু কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে ভিশন চার্জার ফ্যান দাম ২০২৪, সিঙ্গার চার্জার ফ্যানের দাম এবং ফিলিপস চার্জার ফ্যানের দাম বাংলাদেশে এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url