লাওসের মুদ্রার নাম কি, লাওস টাকার মান 2023 (Update Rate), লাওসের রাজধানীর নাম কি

লাওসের মুদ্রার নাম কি, লাওস টাকার মান 2023 (Update Rate), লাওসের রাজধানীর নাম কি
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে ভ্যাটিকান সিটি মুদ্রার নাম কি, ভ্যাটিকান সিটির রাজধানীর নাম এবং ভ্যাটিকান সিটি কত সালে স্বাধীন হয় সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে কথা বলবো লাওসের মুদ্রার নাম কি, লাওস টাকার মান 2023 এবং লাওসের রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে। আর কথা না বাড়িয়ে চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।

লাওসের মুদ্রার নাম কি

লাওসের মুদ্রার নাম কি, লাওস টাকার মান 2023 (Update Rate), লাওসের রাজধানীর নাম কি
এরকম অনেক মানুষ রয়েছেন যারা লাওসের মুদ্রার নাম কি সেটি সম্পর্কে অবগত নন। যারা এই বিষয়টি সম্পর্কে অবগত নন তাদের সুবিধার্থে বলছি, লাওসের মুদ্রার নাম হলো কিপ।

আরো পড়ুন: মোনাকো মুদ্রার নাম কি, মোনাকো টাকার মান ২০২৩ এবং মোনাকোর আয়তন কত

লাওস টাকার মান 2023

আমরা যখন আমাদের এই পোস্টটি লিখছি তখনকার সময় (29 April 2023) অনুযায়ী লাওস এর ১ টাকা (লাও কিপ) সমান বাংলাদেশি ০.০০৬১ টাকা এবং লাওসের ১০০ টাকা সমান বাংলাদেশি ৬১ পয়সা।

আরো পড়ুন: স্লোভাকিয়া রাজধানীর নাম কি, স্লোভাকিয়া বেতন কত 2023 এবং স্লোভাকিয়া কি সেনজেন

তবে, যেহেতু টাকার রেট পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে লাওস টাকার একটি লাইভ প্রাইজ চার্ট যুক্ত করে দিয়েছি। আপনি সেখানে সব সময় লাওস টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারেন।


উপরে দেওয়া আমাদের লাইভ প্রাইজ চার্টটিতে লাওস এর ১০০ টাকা সমান বাংলাদেশি কত টাকা সেটির আপডেট রেট দেখানো হয়েছে। তবে, আপনি চাইলে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ লাওস টাকা বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

আরো পড়ুন: লুক্সেমবার্গের মুদ্রার নাম কি, লুক্সেমবার্গ টাকার মান এবং লুক্সেমবার্গ বেতন কত

লাওসের রাজধানীর নাম কি

আমাদের আজকের ব্লগের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে লাওসের রাজধানীর নাম কি সেটি সম্পর্কে কথা বলবো। লাওসের রাজধানীর নাম হলো ভিয়েনতিয়েন।

আরো পড়ুন: মলদোভা টাকার রেট ২০২৩ (আজকের রেট), মলদোভা যেতে কত টাকা লাগে, মলদোভা রাজধানীর নাম কি

লাওস কোন মহাদেশে অবস্থিত

অনেক মানুষ আছেন যারা লাওস কোন মহাদেশে অবস্থিত সেটি সম্পর্কে জানতে চেয়ে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। যারা জানেন না তাদের জন্য বলছি, লাওস এশিয়া মহাদেশে অবস্থিত একটি দেশ।

আরো পড়ুন: আর্মেনিয়া মুদ্রার নাম কি, আর্মেনিয়া টাকার মান ২০২৩ এবং আর্মেনিয়া বেতন কত

শেষ কথা

আমাদের আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে লাওসের মুদ্রার নাম কি, লাওস টাকার মান 2023 এবং লাওসের রাজধানীর নাম কি সেই বিষয়গুলো সম্পর্কে সহজ আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url