আজকের সরিষা তেলের দাম কত ২০২৪ | ১ কেজি সরিষা তেলের দাম কত 2024

আজকের সরিষা তেলের দাম কত ২০২৪ | ১ কেজি সরিষা তেলের দাম কত 2024
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ইনফো পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। গত পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে কবুতরের বাচ্চার দাম কত এবং ১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করেছিলাম।

এই পোস্টে আজকের সরিষা তেলের দাম কত ২০২৪ এবং ১ কেজি সরিষা তেলের দাম কত 2024 এই দুটি বিষয় সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি মূল আলোচনা শুরু করি।

আজকের সরিষা তেলের দাম কত ২০২৪

আজকের সরিষা তেলের দাম কত ২০২৪ | ১ কেজি সরিষা তেলের দাম কত 2024
২০২৪ সালে আজকের সরিষা তেলের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করেন। বর্তমানে আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার সময় অনুযায়ী, প্রতি কেজি সরিষা তৈলের খুচরা পর্যায়ে ৩৫০ থেকে ৩৫৫ টাকা দরে বিক্রয় হচ্ছে।

মনে রাখবেন, কোম্পানি এবং স্থান ভেদে দাম কম অথবা বেশি হতে পারে। আপনি যদি খোলা সরিষা তেল ক্রয় করেন তবে দাম তূলনামূলক কম হবে। তবে, বোতলজাত সরিষা তেল ক্রয় করতে চাইলে দাম তূলনামূলক একটু বেশি হবে।

১ কেজি সরিষা তেলের দাম কত 2024

বর্তমান বাজারে খুচরা পর্যায়ে প্রতি কেজি খোলা সরিষার তেল বিক্রয় হচ্ছে ৩০০ থেকে ৩২০ টাকা। তবে, বর্তমানে প্রতি কেজি বোতলজাত সরিষার তেল বিক্রি হচ্ছে ৩৫০ থেকে ৩৫৫ টাকা দরে (খুচরা মূল্য)।

আমরা যখন এই পোস্টটি লিখছি তখন অনেক কোম্পানি ৩৫৫ টাকার বেশি মূল্যেও প্রতি কেজি সরিষার তেল বিক্রয় করছে। তবে, যেহেতু এই মূহুর্তে বেশিরভাগ কোম্পানি ৩৫০ থেকে ৩৫৫ টাকা কেজি দরে সরিষা তেল বিক্রয় করছে সুতরাং, আমরা সেই হিসাবে ৩৫০ থেকে ৩৫৫ টাকা বাজারদর বলেছি।

পরিশেষে কিছু কথা

এই পোস্টে আজকের সরিষা তেলের দাম কত ২০২৪ এবং ১ কেজি সরিষা তেলের দাম কত 2024 সেই বিষয় দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকলে কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url