কবুতরের বাচ্চার দাম কত ২০২৪ | ১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত

কবুতরের বাচ্চার দাম কত ২০২৪ | ১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে ২০২৪ সালে কবুতরের বাচ্চার দাম কত এবং ১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত এই বিষয় দুটি সম্পর্কে আলোচনা করবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

কবুতরের বাচ্চার দাম কত ২০২৪

কবুতরের বাচ্চার দাম কত ২০২৪ | ১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত

অনেকে ২০২৪ সালে কবুতরের বাচ্চার দাম কত সেটি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে থাকেন। কবুতরের বাচ্চার দাম সাধারণত জায়গা ভেদে অনেক কম বেশি হয়ে থাকে। যেমন গ্রাম এলাকার সাথে আপনি ঢাকা বা অন্য যেকোনো বড় শহরের সাথে কবুতরের বাচ্চার দাম মিলাতে পারবেন না।

সাধারণত, গ্রাম এলাকার থেকে শহর এলাকায় কবুতরের বাচ্চার দাম প্রায় দ্বিগুণ কম বেশি হয়ে থাকে। বর্তমানে গ্রাম এলাকায় প্রতি পিস কবুতরের বাচ্চার দাম ১৫০ টাকা দরে বিক্রয় হচ্ছে কিন্তু শহরে ২০০ থেকে ২৫০ বা জায়গা ভেদে ৩০০ টাকা পর্যন্ত প্রতি পিস কবুতরের বাচ্চা বিক্রি হচ্ছে।

১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত

২০২৪ সাল অনুযায়ী, গ্রামে প্রতি জোড়া কবুতরের বাচ্চার দাম হলো ৩০০ টাকা। তবে, আপনি যদি শহর থেকে ১ জোড়া কবুতরের বাচ্চা ক্রয় করতে চান বিশেষ করে ঢাকা শহর থেকে তাহলে আপনার ৫০০ থেকে প্রায় ৬০০ টাকার মত খরচ করতে হবে প্রতি জোড়া কবুতরের বাচ্চা ক্রয় করার জন্য।

বলে রাখা ভালো যে, কিছু দিন আগেও অর্থাৎ ২০২৩ সালের শেষের দিকে কবুতরের বাচ্চার দাম অনেক কম ছিল তবে, জিনিসপত্রের দাম বৃদ্ধি পাওয়ার সাথে সাথে কবুতরের বাচ্চার দামও বৃদ্ধি পাওয়া শুরু করে।

শেষ কথা

আজকের এই ব্লগে আপনাদের সাথে ২০২৪ সালে কবুতরের বাচ্চার দাম কত এবং ১ জোড়া কবুতরের বাচ্চার দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। আপনি যদি কবুতরের বাচ্চা সম্পর্কিত অন্য কোন বিষয়ে জানার থাকে তাহলে আমাদের কমেন্ট করে লিখে জানান।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url