নোভা চার্জার ফ্যান দাম ২০২৪ | কেনেডি চার্জার ফ্যানের মূল্য

নোভা চার্জার ফ্যান দাম ২০২৪ | কেনেডি চার্জার ফ্যানের মূল্য
বন্ধুরা, আপনাদের সবার প্রিয় ব্লগ ওয়েবসাইট bdback.com এর নতুন আরো একটি ব্লগে সবাইকে স্বাগতম। পূর্বের ব্লগে ২০২৪ সালে ডিফেন্ডার চার্জার ফ্যান দাম, ডিফেন্ডার রিচার্জেবল ফ্যানের দাম সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই ব্লগে কথা বলবো ২০২৪ সালে নোভা চার্জার ফ্যান দাম এবং কেনেডি চার্জার ফ্যানের মূল্য কত সেই বিষয়দুটি সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

নোভা চার্জার ফ্যান দাম ২০২৪

নোভা চার্জার ফ্যান দাম ২০২৪ | কেনেডি চার্জার ফ্যানের মূল্য

২০২৪ সালে নোভা চার্জার ফ্যানের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে প্রশ্ন করে থাকেন। বর্তমানে নোভার দুটি চার্জার ফ্যান বাজারে ব্যাপক ভাবে পাওয়া যাচ্ছে। ফ্যান দুইটির দাম, মডেল সহ বিস্তারিত তথ্য নিচে তালিকা আকারে প্রদান করা হল।

নোভা ফ্যান সাইজ বর্তমান দাম
Nova NV-3001 ১২ ইঞ্চি ১,৫০০ টাকা
Nova NV-3061 ১২ ইঞ্চি ১৪,৪৫০ টাকা

কেনেডি চার্জার ফ্যানের মূল্য

কেনেডি চার্জার ফ্যানের বাংলাদেশে ব্যাপক ভাবে চাহিদা রয়েছে। ২০২৪ সালে কেনেডি চার্জার ফ্যানের মূল্য কত সেটি সম্পর্কে এখন কথা বলবো। আপনাদের সুবিধার্থে নিচে কেনেডি চার্জার ফ্যানের জনপ্রিয় কিছু মডেলের দাম তালিকাভুক্ত করা হয়েছে।

কেনেডি চার্জার ফ্যান সাইজ বর্তমান মূল্য
Kennede NH-3936RS ১৬ ইঞ্চি ৬,২০০ টাকা
Kennede KN-2912 ১২ ইঞ্চি ৪,৫০০ টাকা
Kennede KN-2986HRS N/A ৫,৫০০ টাকা
Kennede KN-2936R ১৬ ইঞ্চি ৮,৩০০ টাকা
Kennede NH-0012 ১২ ইঞ্চি ৪,২০০ টাকা
উপরে আমরা কেনেডি চার্জার ফ্যানের দামের যে তালিকাটি দিয়েছি সেটি স্থান এবং বাজার পরিস্থিতি ভেদে দাম অথবা বেশি হতে পারে। তবে, দাম কম বেশি হলে আমরা সেটি পরবর্তীতে আপডেট করে দেওয়ার চেষ্টা করবো।

শেষ কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে নোভা চার্জার ফ্যান দাম এবং কেনেডি চার্জার ফ্যানের মূল্য সেই বিষয়দুটি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url