পর্তুগাল টাকার মান কত ২০২৪ | পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের কত টাকা

পর্তুগাল টাকার মান কত ২০২৪ | পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের কত টাকা
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ব্লগ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে লেবানন টাকার মান ২০২৪, লেবানন ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024 এই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে কথা বলবো পর্তুগাল টাকার মান ২০২৪, পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের কত টাকা সেই বিষয়টি সম্পর্কে। তাহলে চলুন আজকের মূল আলোচনা শুরু করি।

পর্তুগাল টাকার মান কত ২০২৪

২০২৪ সালে পর্তুগালের টাকার মান কত সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (১৯ ফেব্রুয়ারী ২০২৪) অনুযায়ী, পর্তুগালের টাকার মান ১১৮ টাকা ২৩ পয়সা।


তবে, টাকার মান যেহেতু পরিবর্তনশীল সুতরাং আমরা আপনাদের সুবিধার্থে নিচে পর্তুগাল টাকার একটি লাইভ প্রাইজ চার্ট সংযুক্ত করে দেওয়া হয়েছে। আপনি নিচের চার্টে সব সময় পর্তুগাল টাকার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন।


উপরের প্রাইজ চার্টে ১ পর্তুগাল ইউরো সমান বাংলাদেশি কত টাকা সেটির আপডেট রেট আপনারা দেখতে পারছেন। তবে, আপনি চাইলে ১ এর পরিবর্তে যেকোনো সংখ্যা বসিয়ে সেই পরিমাণ পর্তুগাল ইউরো বাংলা টাকায় কনভার্ট করতে পারবেন।

পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের কত টাকা

পর্তুগালের ১ ইউরো বর্তমানে বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরের প্রাইজ চার্টটি ফলো করুন। তবে, এই ব্লগটি লেখার সময় (১৯ ফেব্রুয়ারী ২০২৪) অনুযায়ী, পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের ১১৮ টাকা ২৩ পয়সা।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে পর্তুগাল টাকার মান ২০২৪, পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের কত টাকা এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url