পর্তুগাল টাকার মান কত ২০২৪ | পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

পর্তুগাল টাকার মান কত ২০২৪ | পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
পূর্বের আর্টিকেলে আমরা আপনাদের সাথে ওমানের টাকার মান সম্পর্কে তথ্য প্রদান করেছিলাম। আজকের আর্টিকেলে তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে পর্তুগাল টাকার মান কত, পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের মূল আলোচনা শুরু করা যাক।

পর্তুগাল টাকার মান কত ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের আজকের এই আর্টিকেলটি লিখছিলাম তখনকার সময় (১৯ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, পর্তুগাল টাকার মান হলো: ১১৯ টাকা ৫১ পয়সা। তবে, যেহেতু টাকার রেট প্রতিনিয়ত পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ তালিকার মাধ্যমে পর্তুগাল আপডেট টাকার মান যুক্ত করা হল।


এই মূহুর্তে উপরে আপনারা পর্তুগাল আপডেট টাকার মান সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেইজে সব সময় পর্তুগাল Update টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো পর্তুগাল টাকার মান সম্পর্কে জানতে আমাদের এই ওয়েব পেইজটি বুকমার্ক করে রাখতে পারেন।

পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বন্ধুরা, উক্ত আর্টিকেলটি লেখার সময় অনুযায়ী, পর্তুগাল ১ টাকা বাংলাদেশের ১১৯ টাকা ৫১ পয়সা। তবে, আপনি যখন আমাদের এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরের লাইভ প্রাইজ চার্টটি ফলো করুন।

পর্তুগাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

পর্তুগাল ইউরো বাংলাদেশী টাকা
পর্তুগাল ১০০ টাকা ১১,৯৫১ টাকা

উপসংহার

আমাদের আজকের এই আর্টিকেলে ২০২৪ সালে পর্তুগাল টাকার মান কত, পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url