সিঙ্গার এসির দাম কত টাকা ২০২৪ | ভিশন এসির দাম কত টাকা ২০২৪

সিঙ্গার এসির দাম কত টাকা ২০২৪ | ভিশন এসির দাম কত টাকা ২০২৪
বন্ধুরা, bdback.com এর এসি সম্পর্কিত আরো একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। পূর্বের পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে মার্সেল এসির দাম কত এবং মিনিস্টার এসির দাম কত সেই বিষয়টি সম্পর্কে কথা বলেছিলাম।

আজকের এই পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে সিঙ্গার এসির দাম কত এবং ভিশন এসির দাম কত এই বিষয় দুটি সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন আর কথা না বলে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করি।

সিঙ্গার এসির দাম কত টাকা ২০২৪

সিঙ্গার এসির দাম কত টাকা ২০২৪ | ভিশন এসির দাম কত টাকা ২০২৪

২০২৪ সালে সিঙ্গার এসির দাম কত এই বিষয়টি সম্পর্কে জানতে অনেকে সার্চ করে থাকেন। সিঙ্গার এর অফিশিয়াল ওয়েবসাইট মতে, বর্তমানে সিঙ্গারের বেশকিছু মডেলের এসি রয়েছে। সিঙ্গারের এসির বর্তমান দাম কত সেটির একটি তালিকা দেওয়া হল নিচে।

মডেল ক্যাপাসিটি বর্তমান দাম
12IFLVSWT ১ টন ৫৪,৯৯০ টাকা
12AF6GRIM ১ টন ৬৪,৯৯০ টাকা
12XA82GRIGT ১ টন ৬৩,৯৯০ টাকা
18L90LVLGT ১.৫ টন ৬৫,৯৯০ টাকা
12AG13GRIM ১ টন ৬৯,৯৯০ টাকা
18AF6GRIM ১.৫ টন ৮২,৯৯০ টাকা
24IFLVSWT ২ টন ৮৯,৯৯০ টাকা
24AF6GRIM ২ টন ৯৫,৯৯০ টাকা
24AG13GRIM ২ টন ১,০৮,৯৯০ টাকা

ভিশন এসির দাম কত টাকা ২০২৪

সিঙ্গার এসির দাম কত ২০২৩ (Update Price), ভিশন এসির দাম কত

বন্ধুরা, ২০২৪ সালে ভিশন এসির দাম কত সেটি সম্পর্কে আপনাদের অনেকেরই জানার প্রবল আগ্রহ রয়েছে। আপনাদের সুবিধার্থে আমরা উপরে একটি ভিডিও দিয়েছি যেখানে ভিশন এসির দাম সম্পর্কে বিস্তারিত বিস্তারিত বলা হয়েছে।


আপনারা যারা ভিশন এসির দাম কত সেটি সম্পর্কে জানতে আগ্রহী তারা দয়া করে উপরে দেওয়া সম্পূর্ণ ভিডিওটি দেখে নিন। এছাড়াও, আপনি এই বিষয়টি সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিশনের অফিশিয়াল ওয়েবসাইট vision.com.bd এই ওয়েবসাইটটি ভিজিট করুন।

শেষ কথা

২০২৪ সালে সিঙ্গার এসির দাম কত এবং ভিশন এসির দাম কত সেই বিষয়টি সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি সম্পর্কে আপনার মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url