আজকের গমের দাম কত ২০২৪ (আপডেট রেট), ১ কেজি গমের দাম কত 2024

আজকের গমের দাম কত ২০২৪ (আপডেট রেট), ১ কেজি গমের দাম কত 2024
প্রিয় পাঠকবৃন্দ, bdback.com এর আরো একটি নতুন ইনফো ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম। এর আগের ব্লগে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে গরুর মাংসের দাম কত, আজকের খাসির মাংসের দাম কত সেই বিষয় সম্পর্কে কথা বলেছিলাম।

এই ব্লগে কথা বলবো আজকের গমের দাম কত ২০২৪ এবং ১ কেজি গমের দাম কত 2024 সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আমাদের আজকের মূল আলোচনা শুরু করা যাক।

আজকের গমের দাম কত ২০২৪

আজকের গমের দাম কত ২০২৪ (আপডেট রেট), ১ কেজি গমের দাম কত 2024

অনেকে ২০২৪ সালের আজকের গমের দাম কত সেটি জানতে চেয়ে অনলাইনে সার্চ করেন। বর্তমানে পাইকারি পর্যায়ে গমের দাম হলো ১,৮২০ থেকে ২,০০০ টাকা (প্রতি মন)। খুচরা পর্যায়ে প্রতি মন গমের দাম হলো ২,৪০০ টাকা মন দরে বিক্রি হচ্ছে।

তবে, মনে রাখবেন জায়গা এবং চাহিদা ভেদে গমের দাম কম কিংবা বেশি হতে পারে। এতক্ষণ আমরা প্রতি মন গমের পাইকারি এবং খুচরা দাম কত সেটি সম্পর্কে জানছিলাম। এখন জানবো 2024 সালে ১ কেজি গমের দাম কত সেটি সম্পর্কে।

১ কেজি গমের দাম কত 2024

আপনারা হয়তো অনেকে প্রতি মন গমের দাম জানার পর প্রতি কেজি গমের দাম কত সেটি বের করে ফেলেছেন। তবে, আপনাদের সুবিধার্থে আমরা 2024 সালে ১ কেজি বা প্রতি কেজি গমের দাম কত সেটি সম্পর্কে বলছি।

আমরা যখন এই ব্লগটি লিখছি তখনকার সময়কাল অনুযায়ী, প্রতি কেজি গমের পাইকারি মূল্য হলো ৪৫ টাকা ৫০ পয়সা থেকে ৫০ টাকা এবং প্রতি কেজি গমের খুচরা পর্যায়ের দাম হলো ৫০ টাকা ৬৫ পয়সা (জায়গা ভেদে কম বেশি হতে পারে)।

পরিশেষে কিছু কথা

এই ব্লগে আমরা আপনাদের সাথে ২০২৪ সালের আজকের গমের দাম কত এবং ১ কেজি গমের দাম কত 2024 এই দুটি বিষয় সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করুন এবং ব্লগটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url