গরুর মাংসের দাম কত ২০২৪ (আজকের দাম), আজকের খাসির মাংসের দাম কত

গরুর মাংসের দাম কত ২০২৪ (আজকের দাম), আজকের খাসির মাংসের দাম কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন ইনফরমেশন টাইপ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। এই পোস্টে আমরা আপনাদের সাথে ২০২৪ সালে গরুর মাংসের দাম কত এবং আজকের খাসির মাংসের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলবো। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

গরুর মাংসের দাম কত ২০২৪

গরুর মাংসের দাম কত ২০২৪ (আজকের দাম), আজকের খাসির মাংসের দাম কত

বন্ধুরা, ২০২৪ সালে প্রতি কেজি গরুর মাংসের দাম কত সেটি সম্পর্কে জানতে অনেকে অনলাইনে সার্চ করে থাকেন। আমরা যখন এই পোস্টটি লিখছি তখনকার তারিখ (৩০ জানুয়ারি ২০২৪) অনুযায়ী প্রতি কেজি গরুর মাংসের দাম ৭০০ টাকা।

এর আগে অর্থাৎ গত বছরের ডিসেম্বর এর দিকে গরুর মাংসের মূল্য ৬০০ থেকে ৬৫০ টাকা এর মধ্যেই ছিল। তবে, জানুয়ারির প্রথম থেকে গরুর মাংসের মূল্য বৃদ্ধি পেতে শুরু করে এবং জানুয়ারি মাসের ১০ তারিখের দিকে দাম বৃদ্ধি পেতে পেতে প্রতি কেজি গরুর মাংসের মূল্য ৭০০ টাকা হয়।

আজকের খাসির মাংসের দাম কত

আপনারা জানেন গরুর মাংসের দাম এর সাথে খাসির মাংসের দাম অনেকটা সম্পর্কিত অর্থাৎ গরুর মাংসের দাম বৃদ্ধি পেলে খাসির মাংসের দামও বৃদ্ধি পাওয়া শুরু করে।

এই পোস্টটি যখন লিখছি তখনকার (৩০ জানুয়ারি ২০২৪) বাজারদর হিসাবে প্রতি কেজি খাসির মাংসের মূল্য ১,০৫০ টাকা। তবে, পোস্টটি লেখার মাস খানেক আগেও খাসির মাংসের দাম ৯৫০ থেকে ১,০০০ টাকা এর মধ্যেই ছিল।

আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি টেবিল দিয়েছি যেখানে গরু এবং খাসির মাংসের দামের তালিকা দেওয়া হয়েছে। চলুন তালিকাটি দেখে নেওয়া যাক।

সময়কাল মাংস বর্তমান দাম 
৩০ জানুয়ারি ২০২৪গরু৭০০ টাকা কেজি
৩০ জানুয়ারি ২০২৪খাসি১,০৫০ টাকা কেজি

শেষ কথা

বন্ধুরা, আমাদের এই পোস্টে ২০২৪ সালে গরুর মাংসের দাম কত এবং আজকের খাসির মাংসের দাম কত সেই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url