ঢাকা টু ইতালি বিমান ভাড়া | ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে

ঢাকা টু ইতালি বিমান ভাড়া | ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে
ঢাকা টু ইতালি কত কিলোমিটার, ঢাকা টু ইতালি বিমান ভাড়া এবং ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে সেই বিষয়গুলো সম্পর্কে আজকে কথা বলবো। চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আমাদের আজকের মূল আলোচনায় যাওয়া যাক।

ঢাকা টু ইতালি কত কিলোমিটার

অনেকে রয়েছেন যারা ঢাকা টু ইতালি কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানেন না। যারা জানেন না একান্ত তাদের সুবিধার্থে বলছি, ঢাকা থেকে ইতালির মোট দূরত্ব হলো ৭,২৯১ কিলোমিটার।

ঢাকা টু ইতালি বিমান ভাড়া

ঢাকা টু ইতালি বিমান ভাড়া | ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে

এতক্ষণ কথা বলছিলাম ঢাকা টু ইতালি কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে। এখন কথা বলবো ঢাকা টু ইতালি বিমান ভাড়া কত সেটি সম্পর্কে। আপনাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে ঢাকা টু ইতালির বিমান ভাড়া তালিকাভুক্ত করা হল।

বিমানের নাম টাইপ বিমান ভাড়া
কুয়েত এয়ার ওয়ান স্টপ ৬৯,৮৯৩ টাকা
ইতিহাদ এয়ার ওয়ান স্টপ ৭৫,৫৬০ টাকা
টার্কিশ এয়ার ওয়ান স্টপ ৮৬,৭২৩ টাকা
কাতার এয়ার ওয়ান স্টপ ৯১,৫৪০ টাকা
এমিরেট্‌স এয়ার ওয়ান স্টপ ৯৫,৬৭০ টাকা

ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে

আমাদের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সাথে ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে সেটি সম্পর্কে কথা বলবো। ওয়ান স্টপ এবং ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে ঢাকা থেকে ইতালি যেতে ১৬ থেকে ২৪ ঘন্টা বা তারও বেশি সময় লাগতে পারে।

পরিশেষে কিছু কথা

এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে ঢাকা টু ইতালি কত কিলোমিটার, ঢাকা টু ইতালি বিমান ভাড়া এবং ঢাকা থেকে ইতালি যেতে কত সময় লাগে সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে কমেন্ট করুন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url