কাতার এয়ারলাইন্স কত কেজি মাল নেওয়া যায় | কাতার এয়ারলাইন্স সিলেট অফিস ঠিকানা

কাতার এয়ারলাইন্স কত কেজি মাল নেওয়া যায় | কাতার এয়ারলাইন্স সিলেট অফিস ঠিকানা
কাতার এয়ারলাইন্স কত কেজি মাল নেওয়া যায় এবং কাতার এয়ারলাইন্স সিলেট অফিস ঠিকানা এই বিষয়গুলো সম্পর্কে আজকে কথা বলবো। চলুন তাহলে আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনায় যাওয়া যাক।

কাতার এয়ারলাইন্স কত কেজি মাল নেওয়া যায়

কাতার এয়ারলাইন্স কত কেজি মাল নেওয়া যায় | কাতার এয়ারলাইন্স সিলেট অফিস ঠিকানা

অনেকে রয়েছেন যারা কাতার এয়ারলাইন্সে কত কেজি মাল নেওয়া যায় সেই বিষয়টি সম্পর্কে জানেন না। তবে, তারা এটি সম্পর্কে জানতে বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকেন। চলুন এই বিষয়টি সম্পর্কে জেনে নেওয়া যাক।

যারা জানেন না তাদের সুবিধার্থে বলছি, কাতার এয়ারলাইন্সে ২০ কেজি + ২০ কেজি করে সর্বমোট ৪০ কেজি মাল নিতে পারবেন ব্যাগ বা লাগেজে করে। এছাড়াও, হাতে করে ৭ কেজি মাল বহন করতে পারবেন।

কাতার এয়ারলাইন্স সিলেট অফিস ঠিকানা

কাতার এয়ারলাইন্স সিলেট অফিস এর ঠিকানা হলো: এয়ারপোর্ট রোড, ব্লক-বি, জালালাবাদ সেনানিবাস। এছাড়াও, আপনাদের সুবিধার্থে নিচে কাতার এয়ারলাইন্স সিলেট অফিসের নাম্বার দেওয়া হল।

  • +8801622-023333

লাগেজ তথ্য কাতার এয়ারলাইন্স

কাতার এয়ারলাইন্স এর লাগেজ তথ্য সম্পর্কে কথা বলে আমাদের আজকের আর্টিকেলটি শেষ করবো। আপনি কাতার এয়ারলাইন্সে সর্বোচ্চ দুটি লাগেজ বহন করতে পারবেন। দুটি লাগেজ এর সর্বোচ্চ ওজন হতে হবে ২০ কেজি + ২০ কেজি করে সর্বমোট ৪০ কেজি।

উপসংহার

আজকের এই ব্লগে আমরা আপনাদের সাথে কাতার এয়ারলাইন্স কত কেজি মাল নেওয়া যায় এবং কাতার এয়ারলাইন্স সিলেট অফিস ঠিকানা এই বিষয়গুলো সম্পর্কে কথা বলার চেষ্টা করেছি। ব্লগটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য জানাতে কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url