কাতার টু বাংলাদেশ কার্গো রেট | কাতার টু বাংলাদেশ কুরিয়ার সার্ভিস

কাতার টু বাংলাদেশ কার্গো রেট | কাতার টু বাংলাদেশ কুরিয়ার সার্ভিস
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আরেকটি আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে কাতার টু বাংলাদেশ কার্গো রেট, কাতার টু বাংলাদেশ কুরিয়ার সার্ভিস সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়দুটি সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

কাতার টু বাংলাদেশ কার্গো রেট

অনেক মানুষ রয়েছেন যারা কাতার টু বাংলাদেশ কার্গো রেট সম্পর্কে জানার জন্য গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে কাতার টু বাংলাদেশ কার্গো রেট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে।

পার্সেল টাইপ পার্সেলের ওজন খরচ
ডকুমেন্ট প্রথম ৫০০ গ্রাম
২,২৩০ টাকা
ডকুমেন্ট পরবর্তী ৫০০ গ্রাম
৯৫০ টাকা
পার্সেল প্রথম ৫০০ গ্রাম
২,৯৮৫ টাকা
পার্সেল পরবর্তী ৫০০ গ্রাম
৯৫০ টাকা
এই মূহুর্তে উপরে আপনারা কাতার টু বাংলাদেশ কার্গো রেট সম্পর্কে দেখতে পারছেন। উপরে যুক্ত করা সার্ভিস চার্জটি সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর ডিএইচএল (DHL) কুরিয়ারের সার্ভিস চার্জ। আপনারা যদি কাতার থেকে কোন পার্সেল বুকিং দিতে চান তবে, সুন্দরবন কুরিয়ারের 09612-003003 উক্ত নাম্বারে যোগাযোগ করুন।

কাতার টু বাংলাদেশ কুরিয়ার সার্ভিস

বন্ধুরা, আপনারা যারা কাতার টু বাংলাদেশ কুরিয়ার সার্ভিস সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে বলছি, বর্তমানে সুন্দরবন কুরিয়ার সার্ভিস, ডিএইচএল, ফেডেক্স, আরামেক্স সহ অনন্য কাতার থেকে বাংলাদেশে কুরিয়ার সার্ভিস প্রদান করে আসছে।

আপনারা যারা অনেক বেশি ওজনের পার্সেল পাঠাবেন তারা ডিএইচএল কুরিয়ার এর পরিবর্তে আরামেক্স এর সার্ভিস গ্রহণ করতে পারেন। বর্তমানে আরামেক্স এর মাধ্যমে কাতার থেকে বাংলাদেশে পার্সেল পাঠাতে প্রথম ৫০০ গ্রাম ১,৯০০ টাকা এবং পরবর্তী প্রতি ৫০০ গ্রামের জন্য ৬৭৫ টাকা করে খরচ হবে।

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে কাতার টু বাংলাদেশ কার্গো রেট এবং কাতার টু বাংলাদেশ কুরিয়ার সার্ভিস উক্ত বিষয়দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে পরবর্তী আর্টিকেল লেখার জন্য আমাদের অনুপ্রাণিত করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url