কাতার প্রতি গ্রাম সোনার দাম কত | প্রতি ভরি স্বর্ণের দাম কাতার

কাতার প্রতি গ্রাম সোনার দাম কত | প্রতি ভরি স্বর্ণের দাম  কাতার
কাতার প্রতি গ্রাম সোনার দাম কত এবং প্রতি ভরি স্বর্ণের দাম কাতার সেই দুটি বিষয় সম্পর্কে আজকের আর্টিকেলে কথা বলবো। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করি।

কাতার প্রতি গ্রাম সোনার দাম কত

অনেকে রয়েছেন যারা কাতারের প্রতি গ্রাম সোনার দাম কত সেটি সম্পর্কে জানতে গুগল সহ বিভিন্ন সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকে। যারা বিষয়টি সম্পর্কে জানতে চান তাদের সুবিধার্থে নিচে একটি তালিকার মাধ্যমে কাতারের প্রতি গ্রাম সোনার দাম তালিকাভুক্ত করা হল।

  • 24K = 238.44 QAR
  • 22K = 218.88 QAR
  • 21K = 208.63 QAR
  • 18K = 178.83 QAR
উপরের তালিকায় আমরা ২৪, ২২, ২১ এবং ১৮ ক্যারেট সোনার কাতারে দাম কত সেটি দেখানোর চেষ্টা করেছি। যেহেতু, ২৪, ২২, ২১ এবং ১৮ ক্যারেট সোনা বাজারে তূলনামূলক বেশি জনপ্রিয় সুতরাং, এই ৪ ধরনের সোনার দাম তালিকাভুক্ত করা হয়েছে।

প্রতি ভরি স্বর্ণের দাম কাতার

আমরা এতক্ষণ কাতারে প্রতি গ্রাম সোনার দাম কত সেটি সম্পর্কে জানছিলাম। এখন জানবো কাতারে প্রতি ভরি স্বর্ণের দাম কত সেটি সম্পর্কে। নিচে একটি তালিকার মাধ্যমে এই বিষয়টি সম্পর্কে আরো বিস্তারিত দেওয়া হল।

ওজন ক্যারেট বর্তমান বাজারদর
১ ভরি ২৪ ক্যারেট ২,৭৮১ কাতারি রিয়াল
১ ভরি ২২ ক্যারেট ২,৫৫৩ কাতারি রিয়াল
১ ভরি ২১ ক্যারেট ২,৪৩৩ কাতারি রিয়াল
১ ভরি ১৮ ক্যারেট ২,০৮৫ কাতারি রিয়াল

উপসংহার

আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে কাতার প্রতি গ্রাম সোনার দাম কত এবং প্রতি ভরি স্বর্ণের দাম কাতার সেই বিষয়দুটো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। মনে রাখবেন, এই আর্টিকেলটি শেষ আপডেট করা হয়েছে ৩০ জানুয়ারি ২০২৪ সালে।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url
আমাদের টেলিগ্রাম চ্যানেল জয়েন করুন