বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত টাকা লাগে | বাংলাদেশ টু কুয়েত বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত টাকা লাগে | বাংলাদেশ টু কুয়েত বিমান ভাড়া কত
বন্ধুরা, bdback.com এর আরো একটি নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত টাকা লাগে, বাংলাদেশ টু কুয়েত বিমান ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত টাকা লাগে

আর্টিকেলটি লেখার সময়কাল (১৮ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বাংলাদেশ থেকে কুয়েত ওয়ার্ক পারমিট ভিসার মাধ্যমে যেতে খরচ হবে ৫ থেকে ৭ লক্ষ টাকার মত। তবে, প্রকৃতপক্ষে আপনারা মত খরচ হবে সেটি আপনার এজেন্সি এবং সার্বিক পরিস্থিতির উপরে নির্ভর করবে।

বাংলাদেশ টু কুয়েত বিমান ভাড়া কত

বাংলাদেশ টু কুয়েত বিমান ভাড়া কত

বন্ধুরা, বর্তমানে বাংলাদেশ টু কুয়েত রুটের বিমান ভাড়া হলো; কুয়েত এয়ার ৩৯,৭৫৯ টাকা (ননস্টপ), জাজিরা এয়ার ৪৮,৩৯৫ টাকা (ননস্টপ), এমিরেট্‌স এয়ার ৩৮,৭৯৫ টাকা, ইন্ডিগো এয়ার ৩৯,৯৭২ টাকা, এয়ার ইন্ডিয়া ৪১,৪৪২ টাকা, গালফ এয়ার ৪১,৭৪৮ টাকা, কাতার এয়ার ৪৪,২৮৭ টাকা।

কুয়েত এয়ারলাইন্সের টিকেট দাম কত ২০২৩

আমরা যখন আমাদের এই আর্টিকেলটি লিখছি তখনকার সময় (১৮ নভেম্বর ২০২৩) অনুযায়ী, বর্তমানে কুয়েত এয়ারলাইন্সের ঢাকা টু কুয়েত রুটের ননস্টপ ফ্লাইটের এয়ার টিকেটের দাম; ৩৯,৭৫৯ টাকা টাকা। এছাড়াও, কুয়েত এয়ারলাইন্স এর কুয়েত টু ঢাকা বিমান ভাড়া হলো; ১৮,৭৯২ টাকা।

বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত সময় লাগে

বন্ধুরা, ননস্টপ ফ্লাইটে করে বাংলাদেশ থেকে কুয়েত যেতে সময় লাগবে ৬ ঘন্টা ২০ মিনিট থেকে ৬ ঘন্টা ৪০ মিনিট। কিন্তু, আপনি যদি ওয়ান স্টপ অথবা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে করে বাংলাদেশ থেকে কুয়েত যান তবে, ৮ ঘন্টা থেকে ১৩ ঘন্টার মত।

বাংলাদেশ থেকে কুয়েত কত কিলোমিটার

গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে কুয়েতের রাজধানী কুয়েত সিটির সর্বমোট দূরত্ব হলো; ৪,২৩৯ কিলোমিটার।

উপসংহার

আজকের আর্টিকেলে বাংলাদেশ থেকে কুয়েত যেতে কত টাকা লাগে, বাংলাদেশ টু কুয়েত বিমান ভাড়া কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url