মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে | মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত
বন্ধুরা, bdback.com এর আরেকটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত ইত্যাদি বিষয় গুলো সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দর থেকে বাংলাদেশের ঢাকা বিমানবন্দরে আসতে ননস্টপ ফ্লাইটে করে আপনার সর্বমোট সময় লাগবে ৩ ঘন্টা ৫৫ মিনিট থেকে ৪ ঘণ্টার মতো। কুয়ালালামপুর টু ঢাকা রুটে ইউএস-বাংলা, বিমান বাংলাদেশ, এয়ার এশিয়া, মালয়েশিয়া এয়ার ননস্টপ ফ্লাইট পরিচালনা করে।

তবে, আপনি যদি মালয়েশিয়া থেকে বাংলাদেশে ওয়ান স্টপ অথবা ওয়ান স্টপ প্লাস ফ্লাইটে করে আসতে চান তবে, আপনার সময় লাগবে ৭ থেকে ১২ ঘণ্টার মত। কারণ, ওয়ান স্টপ হলে যেকোনো একটি স্টপেজে বিমান যাত্রা বিরতি নেয় এবং ওয়ান স্টপ প্লাস হলে ১ এর অধিক বার যাত্রা বিরতি নেওয়া হয়।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

বর্তমানে মালয়েশিয়ার কুয়ালালামপুর এয়ারপোর্ট থেকে বাংলাদেশের ঢাকা এয়ারপোর্ট এর নন স্টপ ফ্লাইট এর বিমান ভাড়া হলো; ইউএস-বাংলা ১৫,২৯৫ টাকা, বিমান বাংলাদেশ ১৬,৬৭৩ টাকা, এয়ার এশিয়া ১৬,৭২৫ টাকা, মালয়েশিয়া এয়ার ২৮,৮৪৪ টাকা।

আপনি যদি মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে চান তবে, অবশ্যই সবচেয়ে ভালো সার্ভিস পাওয়ার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, এয়ার এশিয়া, মালয়েশিয়া এয়ারলাইন্স উক্ত বিমানগুলোর সার্ভিস ব্যবহার করবেন।

মালয়েশিয়া থেকে বাংলাদেশে কত কিলোমিটার

গুগল ম্যাপ থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে বাংলাদেশের রাজধানী ও বৃহত্তম শহর ঢাকার সর্বমোট দূরত্ব হলো; ৩,৭৮০ কিলোমিটার।

পরিশেষে কিছু কথা

আজকের পোস্টে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে, মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হয়েছে। পোস্টটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url