ওমানের টাকার মান ২০২৪ | ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

ওমানের টাকার মান ২০২৪ | ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
বন্ধুরা, bdback.com এর নতুন আর্টিকেলে আপনাদের সবাইকে স্বাগতম। আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের টাকার মান, ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

ওমানের টাকার মান ২০২৪

বন্ধুরা, আমরা যখন আমাদের উক্ত আর্টিকেলটি লিখছি তখনকার সময়কাল (১৯ জানুয়ারি ২০২৪) অনুযায়ী, ওমানের টাকার মান হলো: ২৮৫ টাকা ১৫ পয়সা। তবে, যেহেতু টাকার মান পরিবর্তন হয় সুতরাং, আপনাদের সুবিধার্থে নিচে একটি লাইভ প্রাইস চার্ট এর মাধ্যমে ওমানের আপডেট টাকা রেট যুক্ত করা হয়েছে।


এই মুহূর্তে উপরে আপনারা ওমানের আপডেট টাকা রেট সম্পর্কে দেখতে পারছেন। আপনারা যেহেতু আমাদের এই ওয়েব পেজে সব সময় ওমানের আপডেট টাকার রেট দেখতে পারবেন। সুতরাং, পরবর্তীতে আবারো ওমানের টাকার রেট সম্পর্কে জানতে আমাদের এই ওয়েব পেজটি বুকমার্ক করে রাখতে পারেন।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

আর্টিকেলটি যখন লেখা হয়েছিল তখনকার সময়ে ওমানের ১ টাকা বাংলাদেশের ২৮৫ টাকা ১৫ পয়সা ছিল। তবে, আপনার যখন এই আর্টিকেলটি পড়ছেন তখনকার সময় অনুযায়ী, ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেটির আপডেট রেট সম্পর্কে জানতে উপরে যুক্ত করা লাইভ প্রাইস চার্টটি ফলো করুন।

ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমানের ১০০ রিয়াল ২৮,৫১৫ টাকা

ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশের কত টাকা

ওমানি রিয়াল বাংলাদেশী টাকা
ওমানের ১৫০ রিয়াল ৪২,৭৭২ টাকা

পরিশেষে কিছু কথা

আজকের আর্টিকেলে ২০২৪ সালে ওমানের টাকার মান, ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা সেই বিষয় গুলো সম্পর্কে  বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আটিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মতামত, পরামর্শ অথবা প্রশ্ন জানতে চাইলে আমাদের কমেন্ট করতে পারেন। এছাড়াও, ভালো লাগলে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url