আজকের পেট্রোলের দাম কত (আপডেট মূল্য), 1 লিটার পেট্রোলের দাম কত ২০২৪

আজকের পেট্রোলের দাম কত (আপডেট মূল্য), 1 লিটার পেট্রোলের দাম কত ২০২৪
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com আরেকটি নতুন আর্টিকেলে স্বাগতম। এই আর্টিকেলে তথ্য প্রদান করা হবে আজকের পেট্রোলের দাম কত, 1 লিটার পেট্রোলের দাম কত ২০২৪ সেই বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন আর কথা দীর্ঘ না করে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

আজকের পেট্রোলের দাম কত

আজকের পেট্রোলের দাম কত (আপডেট মূল্য), 1 লিটার পেট্রোলের দাম কত ২০২৪
অনেক বন্ধুগণ রয়েছেন যারা ২০২৪ সালে আজকের পেট্রোলের দাম কত সেই বিষয়টি সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে বলছি, আজকের পেট্রোলের তৈল এর দাম হলো ১২৫ টাকা প্রতি লিটার।

পেট্রোলের লিটার পেট্রোলের দাম
১ লিটার ১২৫ টাকা
৫ লিটার ২৫০ টাকা
১০ লিটার ৬২৫ টাকা
১৫ লিটার ১,২৫০ টাকা
২০ লিটার ২,৫০০ টাকা
৪০ লিটার ৫,০০০ টাকা

1 লিটার পেট্রোলের দাম কত ২০২৪

বন্ধুরা, আমরা আপনাদের সাথে ইতিমধ্যে উপরে ২০২৪ সালে প্রতি লিটার পেট্রোলের দাম কত সেটি সম্পর্কে বলেছি। তবে, আপনাদের সুবিধার্থে উক্ত বিষয়টি সম্পর্কে আবারো বলছি, বর্তমানে 1 লিটার পেট্রোলের দাম হলো; ১২৫ টাকা।

১০ লিটার পেট্রোলের দাম কত ২০২৪

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে উপরে ২০২৪ সালে ১ লিটার পেট্রোলের দাম কত সেটি সম্পর্কে আলোচনা করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে ২০২৪ সালে ১০ লিটার পেট্রোলের দাম কত সেটি সম্পর্কে। বর্তমান বাজার ১০ লিটার পেট্রোলের দাম ১,২৫০ টাকা।

উপসংহার

উক্ত আর্টিকেলে আজকের পেট্রোলের দাম কত, 1 লিটার পেট্রোলের দাম কত ২০২৪ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, গুরুত্বপূর্ণ মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url