দারাজ হেল্প নাম্বার | দারাজ এর মোবাইল নাম্বার | দারাজ এর ঠিকানা

দারাজ হেল্প নাম্বার | দারাজ এর মোবাইল নাম্বার | দারাজ এর ঠিকানা
বন্ধুরা, আপনাদের সকলকে bdback.com এর আরেকটি নতুন আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে দারাজ হেল্প নাম্বার, দারাজ এর মোবাইল নাম্বার এবং দারাজ এর ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা দারাজ হেল্প নাম্বার এবং ঠিকানা সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ আর্টিকেলটি পড়তে থাকুন।

দারাজ হেল্প নাম্বার

দারাজ হেল্প নাম্বার | দারাজ এর মোবাইল নাম্বার | দারাজ এর ঠিকানা

অনেক মানুষ রয়েছেন যারা দারাজ হেল্প নাম্বার সম্পর্কে জানতে অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার সুবিধার্থে বলছি, দারাজ এর দুটি হেল্প নাম্বার রয়েছে সেগুলো হলো; 09610-096111 এবং অন্যটি হলো; 16492 এটি।

দারাজ এর মোবাইল নাম্বার

বন্ধুরা, আমরা আপনাদের সঙ্গে ইতিমধ্যে উপরে দারাজ এর মোবাইল নাম্বার সম্পর্কে তথ্য প্রদান করেছি। তবে, মোবাইল এর টকটাইম অথবা মিনিটের মাধ্যমে দারাজ কাস্টমার কেয়ারে কল করতে আপনাকে অবশ্যই 09610-096111 এই নাম্বারে ফোন দিতে হবে। দারাজের 16492 এই নাম্বারে কল দিতে মোবাইল এর ব্যালেন্স থাকতে হবে।

দারাজ এর ঠিকানা

আজকের আর্টিকেলের এই পর্যায়ে আমরা আপনাদের সঙ্গে দারাজ এর ঠিকানা সম্পর্কে তথ্য প্রদান করবো। যারা দারাজ এর ঠিকানা সম্পর্কে জানেন না তাদের সুবিধার্থে বলছি, দারাজ এর সম্পূর্ণ ঠিকানা হলো; আসফিয়া টাওয়ার, বাড়ি #৭৬, রোড #১১, ব্লক-ই বনানী, ঢাকা - ১২১৩, বাংলাদেশ।

পরিশেষে কিছু কথা

আজকের এই আর্টিকেলে দারাজ হেল্প নাম্বার, দারাজ এর মোবাইল নাম্বার, দারাজ এর ঠিকানা উক্ত বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url