দারাজ অফিস যশোর | দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর

দারাজ অফিস যশোর | দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর
বন্ধুরা, আপনাদের সবাইকে bdback.com এর নতুন আরেকটি আর্টিকেলে স্বাগতম। আজকের আর্টিকেলে দারাজ অফিস যশোর এবং দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর সম্পর্কে তথ্য প্রদান করা হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি আজকের আমাদের মূল আলোচনা শুরু করা যাক।

দারাজ অফিস যশোর

দারাজ অফিস যশোর | দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর
অনেক মানুষ রয়েছেন যারা দারাজ অফিস যশোর সম্পর্কে জানতে গুগল সহ অনন্য সার্চ ইঞ্জিন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে অনুসন্ধান করে থাকেন। দারাজ অফিস (কালেকশন পয়েন্ট) যশোর এর ঠিকানাটি হলো; বিসমিল্লাহ কমিউনিটি সেন্টার, ৬/এ ঢাকা রোড, তালতলা, যশোর, বাংলাদেশ।

মনে রাখবেন, প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত দারাজ এর যশোর অফিসের কার্যক্রম চালু থাকে। সুতরাং, আপনারা যারা দারাজ অফিস যশোর যেতে চান তারা উক্ত সময়ের মধ্যে যাবেন।

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর

দারাজ অফিস যশোর | দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর
এতক্ষণ আমরা আপনাদের সঙ্গে দারাজ অফিস যশোর সম্পর্কে তথ্য প্রদান করছিলাম। এখন তথ্য প্রদান করা হবে দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর সম্পর্কে। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের জন্য বলছি, যশোর দারাজ কাস্টমার কেয়ার নাম্বার হলো; 01810-099662 এটি।

শেষ কথা

আজকের এই আর্টিকেলে দারাজ অফিস যশোর এবং দারাজ কাস্টমার কেয়ার নাম্বার যশোর সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের চেষ্টা করেছি। আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে তবে, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও, যেকোনো মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url