ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায় | ইতালি থেকে ফ্রান্স কত কিলোমিটার

ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায় | ইতালি থেকে ফ্রান্স কত কিলোমিটার
ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায়, দূরত্ব কত কিলোমিটার, যেতে কত টাকা লাগে সেই বিষয়গুলো সম্পর্কে আজকের পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা ইতালি থেকে ফ্রান্স যাওয়ার সম্পর্কে জানতে আগ্রহী তারা সম্পূর্ণ পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায়

ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায় সেই বিষয়টি সম্পর্কে জানতে অনেক বন্ধুগণ প্রশ্ন করে থাকেন। ইতালি থেকে ফ্রান্সে সাধারণত দুই ভাবে যাওয়া যায় বা মানুষ দুই ভাবে যায় একটি হলো বৈধ উপায়ে এবং অন্যটি হলো অবৈধ উপায়। তবে, আমরা অবৈধভাবে যাওয়াকে সমর্থন করি না।

কিন্তু, আমরা আপনাদের সঙ্গে ইতালি থেকে ফ্রান্সে যাওয়ার দুটি প্রক্রিয়া সম্পর্কেই মোটামুটি আলোচনা করবো। দেখুন আপনার যারা ইতালি থেকে ফ্রান্সে যেতে চান তাদের অবশ্যই বৈধ ডকুমেন্টস থাকা লাগবে। ডকুমেন্টস ছাড়া আপনারা কোন ইতালি থেকে ফ্রান্সে বৈধ ভাবে যেতে পারবেন না।


যেহেতু ইতালি এবং ফ্রান্স দুটি দেশই সেনজেন ভুক্ত কান্ট্রি সুতরাং, আপনারা ইতালি থেকে ফ্রান্স খুব সহজে যেতে পারবেন। আপনার যদি ইতালির সেনজেন ভিসা থেকে থাকে তবে, আপনি ঐ একই ভিসা ব্যবহার করে ইতালি থেকে ফ্রান্সে যেতে পারবেন।

তবে, ইতালি থেকে ফ্রান্সে যেতে আপনি বর্তমানে যেখানে চাকরি করছেন সেখানকার NOC লেটার বা নো অবজেকশন লেটার সহ আরো কয়েকটি ডকুমেন্টস লাগতে পারে। সেগুলো সম্পর্কে আরো বিস্তারিত ভাবে জানতে আপনি চাইলে ফ্রান্সের এম্বাসিতে কথা বলে নিতে পারেন।

ইতালি থেকে ফ্রান্স যাওয়ার দ্বিতীয় উপায়

বন্ধুরা, এতক্ষণ আমরা আপনাদের সাথে বৈধ উপায় ইতালি থেকে ফ্রান্সে কিভাবে বৈধভাবে যাওয়া যায় সেটি সম্পর্কে আলোচনা করছিলাম। তবে, অনেকে অবৈধ ভাবে ইতালি থেকে ফ্রান্সে যাওয়ার প্রক্রিয়া সম্পর্কে জানতে চান।

ইতালি থেকে ফ্রান্স কিভাবে যাওয়া যায় | ইতালি থেকে ফ্রান্স কত কিলোমিটার

যারা ইতালি থেকে ফ্রান্সে অবৈধ উপায়ে যাওয়ার সম্পর্কে জানতে চান তাদের জন্য বলছি, অবৈধ জিনিস কখনোই ভালো হয় না বা সেটি থেকে ভালো ফলাফল পাওয়া যায় না। এছাড়াও, আমরা কখনোই কোন অবৈধ বিষয়কে সমর্থন করি না এবং সমস্ত দেশের আইনকে শ্রদ্ধা করি।

সুতরাং, আপনারা যারা ইতালি থেকে ফ্রান্সে অবৈধভাবে যেতে চান তাদের জন্য আমাদের পরামর্শ হলো অবৈধ ভাবে না যাওয়ার জন্য। তবে, আপনারা যারা শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে অবৈধভাবে ইতালি থেকে ফ্রান্সে যাওয়ার প্রক্রিয়াটি সম্পর্কে জানতে চান তারা উপরে যুক্ত করা ভিডিওটি দেখে নিতে পারেন।

ইতালি থেকে ফ্রান্স যেতে কত টাকা লাগে

বন্ধুরা, ফ্রান্সের সরকারি ওয়েবসাইট france-visas.gouv.fr থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, সেনজেন ভিসা এবং এয়ারপোর্ট ট্রানজিট ভিসার জন্য আপনার ভিসা ফি বাবদ ৮০ ইউরো খরচ করতে হবে। তবে, ফ্রান্সের অন্যান্য ভিসার ক্ষেত্রে অর্থের পরিমাণ কম অথবা বেশি হতে পারে।

ইতালি থেকে ফ্রান্স কত কিলোমিটার

ইতালি থেকে ফ্রান্সের দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করার মাধ্যমে আমাদের আজকের পোস্টটি সমাপ্ত করা হবে। গুগলের ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, ইতালি থেকে ফ্রান্সের সর্বমোট দূরত্ব হলো; ১,২৮২ কিলোমিটার।

উপসংহার

আজকের পোস্টে আমরা আপনাদের সাথে ইতালি থেকে ফ্রান্সে কিভাবে যাওয়া যায়, যেতে কত টাকা লাগে এবং দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তবে, এটি আপনার বন্ধু বা পরিচিত মানুষদের সাথে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url