মক্কা থেকে মদিনার দূরত্ব কত | মক্কা থেকে মদিনা বাস ভাড়া কত টাকা

মক্কা থেকে মদিনার দূরত্ব কত | মক্কা থেকে মদিনা বাস ভাড়া কত টাকা
মক্কা থেকে মদিনার দূরত্ব কত, মক্কা থেকে মদিনা বাস ভাড়া কত টাকা সহ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে এই পোস্টে তথ্য প্রদান করা হবে। সুতরাং, আপনারা যারা মক্কা থেকে মদিনা যাওয়ার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তারা সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

মক্কা থেকে মদিনার দূরত্ব কত

মক্কা থেকে মদিনার দূরত্ব কত সেই বিষয়টি সম্পর্কে জানতে অনেক মানুষ অনলাইনে অনুসন্ধান করে থাকেন। উক্ত বিষয়টি সম্পর্কে আপনাদের জানার আগ্রহের কারণে বলছি, মক্কা থেকে মদিনার সর্বমোট দূরত্ব হলো; ৪৩৫ কিলোমিটার।

মক্কা থেকে মদিনা বাস ভাড়া কত

বন্ধুরা, বর্তমান সময় অনুযায়ী, মক্কা থেকে মদিনার SAPTCO নরমাল বাস সার্ভিস বাস ভাড়া হলো; ৬৫ সৌদি রিয়াল। এছাড়াও, SAPTCO ভিআইপি বাস সার্ভিসের ভাড়া হলো; ১১০ থেকে ১২০ সৌদি রিয়াল।

মক্কা থেকে মদিনা ট্রেন ভাড়া কত

বন্ধুরা, একাধিক বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুসারে, মক্কা থেকে মদিনার ইকোনমি ক্লাসের ট্রেন ভাড়া হলো; ১৭৩ সৌদি রিয়াল। এছাড়াও, মক্কা থেকে মদিনার রুটের বিজনেস ক্লাস ট্রেন ভাড়া হলো; ৩৬২ সৌদি রিয়াল।

মক্কা থেকে মদিনা কোন দিকে অবস্থিত

মক্কা থেকে মদিনা কোন দিকে অবস্থিত সেই বিষয়টি সম্পর্কে তথ্য প্রদান করার মাধ্যমে আজকের এই পোস্টটি সমাপ্ত করা হবে। বিভিন্ন বিশ্বস্ত সোর্স থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, মক্কা থেকে মদিনা উত্তর-পশ্চিম দিকে অবস্থিত।

পরিশেষে কিছু কথা

আজকের পোস্টে মক্কা থেকে মদিনার দূরত্ব কত, বাস ভাড়া কত, ট্রেন ভাড়া কত এবং মক্কা থেকে মদিনা কোন দিকে অবস্থিত সেই বিষয়গুলো সম্পর্কে তথ্য প্রদান করার চেষ্টা করেছি। পোস্টটি আপনার যদি ভালো লাগে তবে, এটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url