রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার | রিয়াদ থেকে মক্কা বাস ভাড়া কত

রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার | রিয়াদ থেকে মক্কা বাস ভাড়া কত
পূর্বের আর্টিকেলে মক্কা থেকে মদিনার দূরত্ব কত, বাস ভাড়া কত, ট্রেন ভাড়া কত সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করেছিলাম। আজকের আর্টিকেলে আলোচনা করা হবে রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার, রিয়াদ থেকে মক্কা বাস ভাড়া কত ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করি।

রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার

অনেক সময় আমাদের রিয়াদ থেকে মক্কার দূরত্ব কত কিলোমিটার সেই বিষয়টি সম্পর্কে জানার প্রয়োজন পড়ে এবং উক্ত বিষয়টি সম্পর্কে জানতে আমরা ইন্টারনেটে সার্চ করে থাকি। গুগল ম্যাপ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৮৭৩ কিলোমিটার হল রিয়াদ থেকে মক্কার সর্বমোট দূরত্ব।

রিয়াদ থেকে মক্কা বাস ভাড়া কত

বন্ধুরা, রিয়াদ থেকে মক্কা রুটে নিয়মিত Northwest BUS নামক বাস সার্ভিস প্রদান করে। বর্তমানে রিয়াদ থেকে মক্কা বাস ভাড়া হলো; ১৮৪ থেকে ১৯৪ সৌদি রিয়াল। আপনারা Northwest BUS এর ওয়েবসাইট অথবা তাদের হটলাইন নাম্বার +966 920020590 কল করে বাস টিকিট কাটতে পারবেন।

রিয়াদ থেকে মক্কা ট্রেন ভাড়া কত

বন্ধুরা, সৌদির কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে সংগ্রহীত তথ্য অনুযায়ী, রিয়াদ থেকে মক্কার বর্তমান ট্রেন ভাড়া হলো; ২৯০ থেকে ৩৬০ সৌদি রিয়াল। আপনারা যারা সস্তায় রিয়াদ থেকে মক্কা যেতে চান তাদের ট্রেনের থেকে বাসের করে ভ্রমণ করা ভালো হবে।

রিয়াদ থেকে মক্কা টেক্সি ভাড়া কত

আজকের আর্টিকেলের এই পর্যায়ে রিয়াদ থেকে মক্কার টেক্সি ভাড়া সম্পর্কে তথ্য প্রদান করা হবে। বন্ধুরা, কয়েকটি বিশ্বস্ত সোর্স থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রিয়াদ থেকে মক্কা রুটে আপনি মোটামুটি ৩০০ থেকে ৩২০ সৌদি রিয়ালে টেক্সি ভাড়া করতে পারবেন।

রিয়াদ থেকে মক্কা যেতে কত সময় লাগে

বন্ধুরা, আপনাদের রিয়াদ থেকে মক্কা বাসের মাধ্যমে যেতে মোটামুটি ১১ ঘন্টা ৩০ মিনিট থেকে ১২ ঘন্টা এর মত সময় লাগবে। এছাড়াও, ট্রেনে করে রিয়াদ থেকে মক্কা যেতে আপনার সময় লাগবে ১৩ ঘন্টার মত।

সর্বশেষ কথা

আজকের এই আর্টিকেলে রিয়াদ থেকে মক্কা কত কিলোমিটার, বাস ভাড়া কত, ট্রেন ভাড়া কত, টেক্সি ভাড়া কত এবং যেতে কত সময় লাগে সেই বিষয়গুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। আর্টিকেলটি সম্পর্কে আপনার মন্তব্য জানাতে আমাদের কমেন্ট করতে পারেন।
এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন
পূর্বের আর্টিকেল দেখুন পরবর্তী আর্টিকেল দেখুন
এখনো কোনো মন্তব্য করা হয়নি
মন্তব্য করুন
comment url